RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

‘দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী’

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১৮, ২৮ সেপ্টেম্বর ২০২০
‘দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী’

ভালো কাজ করতে গেলে বাধা আসবে উল্লেখ করে স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সব ষড়যন্ত্র মোকাবিলা করেই দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিচারপতি সাহাবুদ্দিন আহমেদ পার্কে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহুমুখি প্রতিভার অধিকারী উল্লেখ করে মন্ত্রী বলেন, তিনি বিশ্ব পরিমণ্ডলে শুধু নিজেকেই আলোকিত করেননি, পুরো জাতিকে আলোকিত করেছেন।

মন্ত্রী বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস যখন পৃথিবীর মানুষের জীবন বিপন্ন করে তুলেছে, তখন শেখ হাসিনা বাংলার মানুষকে বেঁচে থাকার স্বপ্ন দেখিয়ে, প্রেরণা আর সাহস দিয়ে আগলে রেখেছেন। সবক্ষেত্রে ঘোষণা করেছেন বিশেষ প্রণোদনা। সারা দেশে ত্রাণ বিতরণ করে দুঃখী মানুষের মুখে তুলে দিয়েছেন খাদ্য।

অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন,প্রধানমন্ত্রী  শেখ হাসিনা এ দেশের জন্য নিরন্তর কাজ করে চলেছেন। তার সুদৃঢ় নেতৃত্বেই বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। এদেশের জন্য তিনি যে ত্যাগ স্বীকার করেছেন তা বিশ্বের ইতিহাসে বিরল। 

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম সভাপতির বক্তব্যে সিটি করপোরেশনের অধীন সব পার্ক এবং ফুটপাত দখলমুক্ত করার অঙ্গীকার করেন।

ঢাকা/আসাদ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়