RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

‘কণ্টকাকীর্ণ পথ পেরিয়ে আজকের শেখ হাসিনা’

জ‌্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০০:১০, ২৯ সেপ্টেম্বর ২০২০
‘কণ্টকাকীর্ণ পথ পেরিয়ে আজকের শেখ হাসিনা’

মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় কণ্টকাকীর্ণ পথ পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকের অবস্থানে এসেছেন বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও মোনাজাতের আগে দেওয়া বক্তব্যে এ কথা বলেন তিনি। শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এ আয়োজন করে আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, ‘বাংলাদেশকে এগিয়ে নেওয়ার অফুরন্ত প্রেরণা এবং সাহসের বর্ণিল ঠিকানা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শৈশব থেকে আজ পর্যন্ত তার সুদীর্ঘ পথপরিক্রমা কখনোই সহজ ছিল না। কণ্টকাকীর্ণ পথ পেরিয়ে পৌঁছেছেন আজকের অবস্থানে।’

জন্মদিনে তাকে আন্তরিক শুভেচ্ছা, শ্রদ্ধা এবং ভালোবাসা জানিয়ে মহান স্রষ্টার কাছে তার সাফল্য, সুস্বাস্থ্য এবং দীর্ঘজীবন কামনা করেন ওবায়দুল কাদের।

শেখ হাসিনার সততা, পরিশ্রম, মানবিকতা আর বাবার মতো দেশের মানুষের প্রতি অপার ভালোবাসার কথা উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তিনি ভালোবাসেন দেশের প্রতি ইঞ্চি মাটি। তিনি অসহায়, দরিদ্র মানুষের ভালোবাসার ঠিকানা। তাইতো তিনি আজ দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বনেতাদের কাতারে, মর্যাদার আসনে।’

আওয়ামী লীগের চেয়েও শেখ হাসিনার জনপ্রিয়তা বেশি মন্তব‌্য করে ওবায়দুল কাদের বলেন, ‘গত ৪৫ বছরে এদেশের সবচেয়ে সৎ এবং সাহসী রাজনৈতিকের নাম শেখ হাসিনা। সবচেয়ে সফল রাষ্ট্রনায়ক ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা।’

শেখ হাসিনার সাহসী এবং দক্ষ নেতৃত্বে তলাবিহীন ঝুড়ির অপবাদ ঘুচিয়ে বাংলাদেশ আজ নোঙর করেছে উন্নয়নশীল দেশের গর্বিত বন্দরে। দেশরত্ন শেখ হাসিনার সাহসী নেতৃত্বের সোনালী ফসল নির্মাণাধীন পদ্মাসেতু, বলেন ওবায়দুল কাদের।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুল মতিন খসরু, শাজাহান খান,  জাহাঙ্গির কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বিএম মোজাম্মেল, এস এম কামাল হোসেন, মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, আইন সম্পাদক নজিবুল্লা হীরু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য ইকবাল হোসেন অপু, সাহাবউদ্দিন ফরাজী।

ঢাকা/পারভেজ/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়