RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

আতাউর রহমান কর্মের মাঝে বেঁচে থাকবেন: জিএম কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:২৪, ২১ অক্টোবর ২০২০
আতাউর রহমান কর্মের মাঝে বেঁচে থাকবেন: জিএম কাদের

কথাসাহিত‌্যিক মোহাম্মদ আতাউর রহমান রেশনের স্মরণসভায় অতিথিরা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ‘আতাউর রহমান রেশন ছিলেন পণ্ডিত ব্যক্তি। তিনি শিক্ষার আলো সর্বত্র পৌঁছে দিতে অসংখ্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন। আতাউর রহমান রেশন তার কর্মের মাঝে বেঁচে থাকবেন।‘

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে রাজধানীর টেপা কমপ্লেক্সে বরেণ‌্য কথাসাহিত‌্যিক মোহাম্মদ আতাউর রহমান রেশনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্মরণসভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা।

এর আগে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপার বড় ভাই, বিশিষ্ট কথাসাহিত্যিক, গৌরব ৭১-এর প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বইঘরের প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশনের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জাপার (জাফর) প্রেসিডিয়াম সদস‌্য আহসান হাবিব লিংকন, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ডা. নূরুল আজহার, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, শেখ আলমগীর হোসেন, গোলাম মোহাম্মদ রাজু, এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, সুলতান মাহমুদ, জহিরুল ইসলাম মিন্টু, আব্দুর রাজ্জাক খান, আব্দুস সোবহান, অ‌্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, মাহমুদ আলম, অ‌্যাডভোকেট আবু তৈয়ব, মো. দ্বীন ইসলাম শেখ, আসমা আশরাফ, শেখ সারোয়ার হেসেন প্রমুখ বক্তব‌্য রাখেন।

ঢাকা/নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়