ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূজার উপহার দিলেন মাশরাফি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৪৮, ২৫ অক্টোবর ২০২০
পূজার উপহার দিলেন মাশরাফি

দুর্গাপূজা উপলক্ষে মাশরাফি বিন মুর্তজার পক্ষে উপহার বিতরণ করা হয়েছে

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে নিজ নির্বাচনী এলাকায় সৌজন্য উপহার পাঠিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

পুরোহিত, ঢাকি, সনাতন ধর্মাবলম্বী বিশিষ্ট রাজনৈতিক নেতা এবং পূজা উদযাপন পরিষদের নেতাদের সম্মানে এ উপহার পাঠিয়েছেন তিনি।

উপহার পেয়ে আবেগাপ্লুত নড়াইল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুণ্ডু। তিনি বলেন, ‘দেশের একজন বড় তারকা আমাদের এমপি মাশরাফি বিন মুর্তজা। ওনার একটা বিষয় লক্ষ করছি, নড়াইলের উন্নয়ন আর ক্রিকেট নিয়ে সারাদিন ব্যস্ত থাকার মাঝেও তিনি ছোট-বড় সবার খবর রাখেন। তার এই সৌজন্য উপহার আমাদের এবারের পূজাকে স্মরণীয় করে রাখবে।’

মাশরাফি বিন মুর্তজাকে অসাম্প্রদায়িক ও সুন্দর মনের মানুষ হিসেবে আখ্যা দেন নড়াইল সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজা সাহা। তিনি মাশরাফি বিন মুর্তজার প্রতি কৃতজ্ঞতা জানান।

উপহার গ্রহণ করে পুরোহিত মানিক ভট্টাচার্য বলেন, ‘আমরা শুনেছি, এমপি মহোদয়ের আদরের দুই সন্তান করোনাভাইরাসে আক্রান্ত। এর মাঝেও মানবিক সাংসদ মাশরাফি আমাদের কথা ভুলে যাননি। একজন সংসদ সদস্য পূজার সময় পুরোহিতদের সম্মানে উপহার পাঠান, জীবনে এটা এই প্রথম দেখলাম।’ তিনি সব পুরোহিতদের পক্ষ থেকে মাশরাফিকে ধন্যবাদ জানান।

নড়াইল সদর পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুণ্ডু এই উপহারকে অসাম্প্রদায়িক বাংলাদেশে সম্প্রীতির উপহার আখ্যা দিয়ে এমপি মাশরাফিকে ধন্যবাদ জানান।

মাশরাফি বিন মুর্তজার পক্ষে নড়াইল সদর উপজেলায় উপহার বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের নেতারা। লোহাগড়া উপজেলায় উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মসিউর রহমান ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতারা।

উল্লেখ্য, এ বছর লোহাগড়া উপজেলায় ১৫৩টি ও সদর উপজেলায় ১৪৯টি মন্দিরে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হচ্ছে।

মাশরাফি বিন মুর্তজার দুই সন্তান হুমায়রা ও সাহেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার বাসায় চিকিৎসাধীন আছে। এজন্য মাশরাফি ঢাকায় অবস্থান করছেন। মাশরাফি বিন মুর্তজা তার সন্তানদের জন্য সবার দোয়া চেয়েছেন।

ঢাকা/পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়