ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে যুবলী‌গের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ১৬ নভেম্বর ২০২০  
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে যুবলী‌গের শ্রদ্ধা

যুবলী‌গের নতুন কেন্দ্রীয় ক‌মি‌টির সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ক‌রে‌ছেন সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নি‌খিল।

সর্বোচ্চ যাচাই-বাছাই করেই যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে বলে এ সময় জানান সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

সোমবার (১৬ ন‌ভেম্বর) কমিটির নতুন সদস্যদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে যুবলীগ নেতাকর্মীদের দেশ গঠনে কাজ করার আহ্বান জানিয়ে সংগঠনের চেয়ারম‌্যান ব‌লেন, দু'একজনের ব্যক্তিগত দায় সংগঠন নেবে না।

তিনি বলেন, যুবলীগ মেধাভিত্তিক রাজনীতিতে বিশ্বাস করে। আমরা দলে পদবীতে কে কোন পদ পেলো তাতে বিশ্বাস করি না। দেশের জন্য কে কতটুকু দিতে পারলো সেদিকে বিচার করা হবে। 

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেন, কোনো নেতাকর্মীর বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে। এককথায় সংগঠনে থেকে কাউকে অনৈতিক কাজ করতে দেওয়া হবে না। 

এর আ‌গে বিকেল ৩টায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফজলে নাঈম, রফিকুল আলম, সাংগঠ‌নিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ তথ‌্য ও যোগা‌যোগ (আই‌টি) সম্পাদক এন আই আহ‌মেদ সৈকত, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেন বাবু প্রুমখ।

ঢাকা/পার‌ভেজ/এসএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়