RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

আ.লীগ-বিএনপি মানুষকে হতাশ করেছে: জিএম কাদের 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ৩ ডিসেম্বর ২০২০  
আ.লীগ-বিএনপি মানুষকে হতাশ করেছে: জিএম কাদের 

আগামী দিনের রাজনীতিতে জাতীয় পার্টি (জাপা)ই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করবে বলে প্রত‌্যয় ব‌্যক্ত করেছেন দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে। তাই জনগণের আস্থার একমাত্র রাজনৈতিক শক্তি হচ্ছে জাতীয় পার্টি।’

বৃহস্প‌তিবার (৩ ডিসেম্বর) দুপুরে দলের চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি নেতাদের সঙ্গে মত-বিনিময়কালে তি‌নি একথা ব‌লেন।

এরআগে, শ্রাবণী চাকমা ও রোহিনী ত্রিপুরার নেতৃত্বে ক্ষুদ্র  নৃগোষ্ঠীর ২০ নেতা জাতীয় পার্টিতে যোগ দেন।

এসময় জিএম কাদের বলেন, ‘বিএনপির যে অবস্থা, তাতে কেউ আর দলটিতে যোগ দিতে চায় না। আবার আওয়ামী লীগে কেউ ইচ্ছে করলেই যোগ দিতে পারছে না। তাই নতুন প্রজন্মের জন্য জাতীয় পার্টিই একমাত্র  রাজনৈতিক মঞ্চ।’ 

পার্টির প্রেসিডিয়াম ও চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম শেঠ-এর সভাপতিত্বে  মতবিনিময় সভায় আরও  বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ‌্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, খাগড়াছ‌ড়ি জেলার আহ্বায়ক বাবু মনীন্দ্র লাল ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেশব লাল দেব, উপদেষ্টা শাহবাজ উদ্দিন, আবুল হোসেন,  কংজুরী কর্মকার, আবুল কাশেম, জিল্লূর রহমান, চন্দ্রি লাল ত্রিপুরা প্রমুখ।

এতে  উপস্থিত ছিলেন  দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, আলমগীর সিকদার লোটন, নাজমা আখতার এমপি, এমরান হোসেন মিয়া, উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ,  মো. বেলাল হোসেন, মো. হেলাল উদ্দিন, এম.এ. রাজ্জাক খান প্রমুখ।

 

রাই‌জিং‌বি‌ডি/নঈমুদ্দীন/এনই

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়