Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৫ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ১ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

বিএনপি ক্ষমতায় গেলে দেশ নিয়ে বাণিজ্য করবে: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ২১ ডিসেম্বর ২০২০  
বিএনপি ক্ষমতায় গেলে দেশ নিয়ে বাণিজ্য করবে: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, যারা (বিএনপি) দলের কমিটি করতে বাণিজ্য করে, তারা দেশের দায়িত্ব পেলে দেশ নিয়েও বাণিজ্য করতে পারে।

সোমবার (২১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাকের নবম মৃত্যুবার্ষিকী এবং চট্টগ্রামের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ বলেন, বিএনপির হাতে দেশ ও দল নিরাপদ নয়।  মেজর হাফিজকে (বিএনপির ভাইস চেয়ারম্যান) যেভাবে নোটিশ দিয়ে অপমান করা হয়েছে, এর জবাব তিনি জনসম্মুখে দিয়েছেন। সেখানে একটি কথা খুবই গুরুত্বপূর্ণ।  মেজর হাফিজ বলেছেন, বিএনপিতে কমিটি বাণিজ্য হচ্ছে। একজন ভাইস চেয়ারম্যান বললেন বিএনপির জেলা পর্যায়ে কমিটি করার জন্য বাণিজ্য হচ্ছে। যারা এমন কমিটি করার সময় বাণিজ্য করে তারা যদি দেশের দায়িত্ব পায় তবে দেশটাতো তারা বাণিজ্যের জন্য বিক্রি করে দিতে পারে।

আয়োজক সংগঠনের উপদেষ্টা লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরুন সরকার রানা সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রয়াত আওয়ামী লীগের নেতা আব্দুর রাজ্জাকের ছেলে নাহিম রাজ্জাক, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম প্রমুখ।

শিহাবুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়