ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতীয় পার্টির কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৩১ ডিসেম্বর ২০২০  
প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতীয় পার্টির কর্মসূচি

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী ১ জানুয়ারি (শুক্রবার)। এ উপলক্ষে দলটি বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

এদিন সকাল ৯টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। 

এ সময় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিব। জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত থাকবেন।

১ জানুয়ারি বিকেল ৩টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা হবে।  সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ র্শীষ নেতারা আলোচনায় অংশ নেবেন। 

সন্ধ্যা ৬টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক এবং পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফা কাদেরের তত্ত্বাবধানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবেন জাতীয় সাংস্কৃতিক পার্টির নেতারা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় এবং কেন্ত্রীয় কার্যালয় কাকরাইল অফিসে আলোকসজ্জা করা হবে। জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আলোকসজ্জা করবেন জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের  সভাপতি ও পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতী এবং সাধারণ সম্পাদক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু। জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল অফিসে আলোকসজ্জা করবেন জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের  সভাপতি ও জাতীয় পার্টি কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দলের সর্বস্তরের নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়