ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে: জিএম কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৯, ৫ জানুয়ারি ২০২১  
আ.লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে: জিএম কাদের

বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। তারা রাজনীতির মধ্যে নেই বললেই চলে। আর বিএনপির নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন। তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। তাই বিএনপির পক্ষে রাজনীতির মাঠে টিকে থাকা দুরুহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে।’

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে দলের কুমিল্লা জেলা ও মহানগর কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

চুক্তি অনুযায়ী সময়মতো ভারত থেকে করোনার ভ্যাকসিন পাওয়া না গেলে টিকা উৎপাদনকারী বিকল্প প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

তিনি বলেন, ‘করোনা মহামারি থেকে দেশের মানুষকে বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে। দেশের মানুষ অধীর আগ্রহে ভ্যাকসিনের জন্য অপেক্ষা করছে। দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনার ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।’

সভায় আরও বক্তব‌্য রাখেন—জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কুমিল্লা মহানগর কমিটির সাবেক আহ্বায়ক সালামত আলী খান বাচ্চু, কুমিল্লা দক্ষিণ যুব সংহতির সাবেক সভাপতি মাহাবুবুর রশীদ মাহবুব, সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম গোলাম বায়েজিদ, মো. তৈহিদুল ইসলাম চৌধুরী, ভিপি আজাদ, মো. মোবাশ্বের হোসেন, সাইফুল ইসলাম বাবুল, মো. আব্দুল কাদের, সৈয়দ আব্দুর রাজ্জাক বাদল, মো. হোসেন গাজী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সৈয়দ ইফতেকার আহসান হাসান, যুববিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহার সরকার, যুগ্ম দপ্তর মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় সদস্য মো. আলমগীর হোসেন, তরুণ পার্টির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান প্রমুখ।

ঢাকা/নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়