Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৯ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‌্যাবর্তন দিবসে কোরআন খতম ও দোয়া মাহফিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ১০ জানুয়ারি ২০২১  
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‌্যাবর্তন দিবসে কোরআন খতম ও দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে কোরআন খতম ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু।

রোববার (১০ জানুয়ারি) বাদ ফজর রাজধানীর সুত্রাপুরে শিংটোলা জামে মসজিদের মাদ্রাসায় কোরআন খতম ও বিশেষ দোয়া মাহফিল করা হয়। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সব শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, ‘দেশ স্বাধীন হওয়ার পর আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ফেরেন। মাদ্রাসা শিক্ষার্থীদের কোরআন-হাদিস চর্চার পাশাপাশি দেশের ইতিহাস, বঙ্গবন্ধুর ইতিহাস জানতে হবে।’

তিনি আরও বলেন, ‘১৬ ডিসেম্বর দেশ স্বাধীন হলেও তা পূর্ণতা পায় বঙ্গবন্ধুর দেশে ফিরে আসার মাধ্যমে। বঙ্গবন্ধুর ফিরে আসার মাধ্যমে স্বাধীন দেশ হিসেবে বিভিন্ন রাষ্ট্র ও আন্তর্জাতিক সংস্থার স্বীকৃতি পাওয়া যায় দ্রুততম সময়ের মধ্যে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে তার কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।’

দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে কাজ করবে বলেও জানান গাজী সারোয়ার হোসেন বাবু।

এ সময় উপস্থিত ছিলেন ৪৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. স্বপনসহ যুবলীগের নেতাকর্মীরা।

ঢাকা/পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়