RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

ভোটকেন্দ্র দখলের অভিযোগ বিএনপির

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৪, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৪৬, ১৬ জানুয়ারি ২০২১
ভোটকেন্দ্র দখলের অভিযোগ বিএনপির

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, পৌর নির্বাচনে ভোটকেন্দ্র ক্ষমতাসীনদের দখলে।

শনিবার (১৬ জানুয়ারি) এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই অভিযোগ করেন।  গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে মুক্তিযুদ্ধের রজতজন্তরী উদযাপনে সম্মাননা বিষয়ক উপ-কমিটির এই বৈঠক হয়।

তিনি বলেন, আমরা যতটুকু খবর পেয়েছি, আজ পৌরসভার নির্বাচনে ক্ষমতাসীনরা সকালে থেকেই আমাদের এজেন্টদের সেন্টারে যেতে দেয়নি।  অনেক জায়গায় বের করে দিয়েছে।  বিএনপি সমর্থকদের ভোট কেন্দ্রের কাছেও যেতে দিচ্ছে না। এ সময় নির্বাচনী ব্যবস্থাকে সরকার সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে বলেও অভিযোগ করেন খন্দকার মোশাররফ।

ইভিএমে ভোটগ্রহণের কঠোর সমালোচনা করে তিনি বলেন, ‘এমনিতেই মানুষ ভোট দিতে পারে না। এখন আবার মেশিনে ভোট।  এই মেশিনে ভোটে দুরভিসন্ধি আছে।’

উল্লেখ্য, স্থানীয় সরকারের পৌরসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে শনিবার সারা দেশে ৬০টি পৌরসভার নির্বাচনের ভোটগ্রহন শুরু হয়েছে সকাল ৮টা থেকে। চলবে ৪টা পর্যন্ত। ৬০ পৌরসভার মধ্যে ২৯টিতে ইভিএমে এবং ৩১টিতে ব্যালট পেপারে ভোট হচ্ছে।

ব্যারিস্টার অবসরপ্রাপ্ত মেজর শাহজাহান ওমর বীরোত্তমের সভাপতিত্বে এই বৈঠকে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অবসরপ্রাপ্ত কর্নেল জয়নাল আবেদীন, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, মুক্তিযোদ্ধা দলের উপদেষ্টা শাহ মো. আবু জাফর উপস্থিত ছিলেন।

সাওন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়