RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৩ ১৪২৭ ||  ১৩ রজব ১৪৪২

সরকারের বিরুদ্ধে চরমোনাই পীরের অভিযোগ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৮, ২৩ জানুয়ারি ২০২১  
সরকারের বিরুদ্ধে চরমোনাই পীরের অভিযোগ 

বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও বিদেশে টাকার পাচারকারীদের নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন চরমোনাইপীর ও ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। 

শুক্রবার (২১ জানুয়ারি) রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে ইসলামী যুব আন্দোলনের তৃতীয় জাতীয় যুব কনভেনশনে প্রধান অতিথিরে বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম বলেন, দেশের সর্বস্তরে দলীয়করণের প্রভাব ও সরকারের ছত্রছায়ায় দিন দিন যুব সমাজ খুন, ধর্ষণ ও সন্ত্রাসে জড়িয়ে পরে দেশকে এক অনিশ্চিত গন্তব্যের দিকে নিয়ে যাচ্ছে। বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও বিদেশে টাকার পাচারকারীদের নিয়ন্ত্রণ করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। এমতাবস্থায় যুবসমাজকে নৈতিকভাবে চরিত্রবান করে গড়ে তুলে একটি আদর্শ সমাজ বিনির্মাণের জন্য দেশের প্রতিটি স্তরে ইসলামী যুব আন্দোলনকে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কেএম আতিকুর রহমানের সভাপতিত্বে, সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ‘যুব সমাজের উন্নয়ন ও ইনসাফপূর্ণ সমাজ বিনির্মাণে ইসলামই কর্যকরপন্থা’শীর্ষক যুব কনভেশনে ২০২১-২২ সেশনের জন্য মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিনকে সভাপতি, ইঞ্জিনিয়ার শরীফুল ইসলামকে সহ-সভাপতি এবং ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদকে সেক্রেটারি জেনারেল করে নতুন কমিটি ঘোষণা করেন চরমোনাই পীর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

তিনি বলেন, গোটা দেশ এখন লুটেরাদের রাজ্যে পরিণত হয়েছে। বালিশ, পর্দার ক্রয়ের নামে দেশের সম্পদ লুট করছে। তিনি বলেন, আমাদের যখন পেঁয়াজ দরকার তখন ভারত পেঁয়াজ রপ্তানি বন্ধ করে আর ভরা মওসুমে পেঁয়াজ রপ্তানি করে দেশের কৃষি ব্যবস্থাকে ধ্বংস করতে চায়। অপরদিকে ভ্যাকসিনের নামে ভারত আমাদেরকে কী উপহার দিয়েছে তা ভাববার বিষয়।

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাও. ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নূরুল হুদা ফয়েজী, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, যুব আন্দোলন-এর ইঞ্জিনিয়ার শরিফুল ইসলাম, আতিকুর রহমান মুজাহিদ, মুফতী মানসুর আহমদ সাকী প্রমুখ বক্তব্য রাখেন।

নঈমুদ্দীন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়