Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০২ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৭ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির বিভিন্ন কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৩৮, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ০০:৩৯, ২৪ জানুয়ারি ২০২১
কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির বিভিন্ন কর্মসূচি

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকো’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করবে বিএনপির।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী জানান, আগামীকাল (আজ) ২৪ জানুয়ারি রবিবার সকাল ১০ টায় মরহুমের বনানীস্থ কবর জিয়ারত ও মোনাজাত করা হবে। সেখানে বিএনপি মহাসচিবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সকাল ১০ টা ৩০ মিনিটে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দোয়া মাহফিল হবে। বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন মাহফিলে।

এ ছাড়া দুপুর ১২ টা ৩০ মিনিটে মাদ্রাসা ও এতিমখানায় খাদ্য বিতরণ। পল্লবী ও রুপনগরের উক্ত মাদ্রাসা ও এতিমখানাগুলোতে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বিকেল ৪ টা ১৫ মিনিটে বিএনপি চেয়ারপার্সনের গুলশানস্থ কার্যালয়ে দোয়া মাহফিল। বিএনপি মহাসচিব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এরপর আগামী ২৬ জানুয়ারি মঙ্গলবার বিকেল ৩ টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি-তে (ডিআরইউ) আলোচনা সভা। প্রধান অতিথি-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত থাকবেন।

এছাড়া দেশব্যাপী জেলা ও মহানগরসহ সকল ইউনিট কার্যালয়গুলোকে মরহুম আরাফাত রহমান কোকো’র বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল আয়োজন করার জন্য অনুরোধ করা হয়েছে।

সাওন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়