ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী টিকা আগে নিলে আস্থা বাড়বে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৩৬, ২৪ জানুয়ারি ২০২১
‘রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী টিকা আগে নিলে আস্থা বাড়বে’

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ভ্যাকসিন আগে নিয়েছিলেন। ওখানকার স্বাস্থ্য ডিপার্টমেন্টের প্রধান পাউসিও আগে নিয়েছেন। সুতরাং আমাদের দেশের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি আগে নিলে অসুবিধা কোথায়? তারা আগে নিলে ভ্যাকসিনের ওপর জনগণের আস্থা বাড়বে। 

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ষষ্ঠ মৃত্যুবার্ষিকীর দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘এই সরকার জনগণের সঙ্গে তামাশা শুরু করেছে। নিরাপত্তা প্রমাণের জন্য ক্ষমতাসীনদের উচিত আগে ভ্যাকসিন গ্রহণ করা।’ 

বিএনপিকে ভ্যাকসিন আগে দেওয়া প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাছান মাহমুদের বক্তব্য সমালোচনা করে রিজভী বলেন, ‘এদের উদ্দেশ্য হলো বিএনপিকে নিধন করা। খুন, গুম করে বিএনপিকে নিধন করার চেষ্টা করেছিল, এখন ভ্যাকসিনের নিরাপত্তার জন্য বিএনপিকে আগে দিতে চায়। এ সরকার মানুষের মরা বাঁচা নিয়ে তিরস্কার শুরু করেছে।’ 

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেলসহ আরও অনেকে। 

ঢাকা/সাওন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়