Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৩ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৮ ১৪২৭ ||  ১৭ রজব ১৪৪২

রাজধানীর শীতার্ত মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ নেতা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ২৬ জানুয়ারি ২০২১  
রাজধানীর শীতার্ত মানুষের পাশে স্বেচ্ছাসেবক লীগ নেতা

রাজধানীর বিভিন্ন এলাকায় অসহায় দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে মানবিকতার হাত বাড়িয়ে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি নেতা কামরুল হাসান রিপন। 

তার নির্বাচনী এলাকা ঢাকা-৫ আসনসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ধারাবাহিকভাবে শীতবস্ত্র বিতরণ করছেন তিনি। পুরো শীত জুড়েই শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর এই কর্মসূচি চালিয়ে যাবেন বলে জানালেন এই স্বেচ্ছাসেবক লীগ নেতা।

সোমবার (২৫ জানুয়ারি) রাজধানীর বংশালে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আলহাজ্ব মো. কামরুল হাসান রিপন। নাজিরা বাজার এলাকায় প্রায় হাজারও পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক আব্দুর রহমান, ধর্ম সম্পাদক হাজ্বী মো. ইসমাইল হোসেন এবং ৩৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উল্লাহ ওয়ালিদসহ স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।    

কামরুল হাসান রিপন বলেন, ‘রাজনীতিবিদ হিসেবে নয়, একজন মানুষ হিসেবে মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। করোনায় লকডাউনের সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। মানবতার নেত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের জন‌্য কাজ করে যেতে চাই। এই শীতে সুবিধাবঞ্চিত মানুষগুলো কষ্ট করছে একটু গরম কাপড়ের জন‌্য। তাদের জন‌্য কিছু করার এই প্রচেষ্টা অব‌্যাহত থাকবে।’

এর আগে যাত্রাবাড়ি, কাজলারপাড়, ধোলাইপাড়, মতিঝিল, আরামবাগসহ রাজধানীর বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন কামরুল হাসান রিপন।

ঢাকা/পারভেজ/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়