ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নির্বাচনে অটোপাসের ব্যবস্থা করুন: বাবলু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ২৯ জানুয়ারি ২০২১  
নির্বাচনে অটোপাসের ব্যবস্থা করুন: বাবলু

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, যেভাবে এসএসসি ও এইচএসসি-তে অটো পাসের ব্যবস্থা করা হয়েছে, তেমনিভাবে নির্বাচনে যানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন। 

শুক্রবার (২৯ জানুয়ারি) বাদ আছর জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জিএম কাদেরের শারীরিক সুস্থতায় জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলের তিনি এ কথা বলেন। এ সময় চসিক নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ভোট ডাকাতি, জীবনহানির কঠোর সমালোচনা করে শক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠন করার দাবি  জানান বাবলু।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যা, চাঁদাবাজি ছিল না।  তাই মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়। আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা হবে।

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এস.এম. ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের  সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় দোয়া মাহফিল পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।

উপস্থিত ছিলেন চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, আনিস উর রহমান খোকন, দফতর সম্পাদক-২ এম.এ. রাজ্জাক খান, ক্রীড়া সম্পাদক ও জাতীয় যুব সংহতির সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহীন, যুগ্ম সাংগঠকি সম্পাদক নুরুল হক নুরু,   প্রিন্সিপাল গোলাম মোস্তফা, মো. ইব্রাহিম খান, শহিদুল ইসলাম, সরদার নজরুল ইসলাম, আব্দুল বারেক, আশিকুল আমিন, মো. সেলিম, এম.এ. হাশেম, রফিকুল ইসলাম, মো. আলমগীর হোসেন, আবু জাফর কামাল, মো. জাকির হোসেন, বজলুল হক মৃধা।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়