ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পল্লীবন্ধু পদক দেবে জাপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ৬ ফেব্রুয়ারি ২০২১  
পল্লীবন্ধু পদক দেবে জাপা

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের জন্মদিন উপলক্ষে ‘পল্লীবন্ধু পদক-২০২১’ দেবে জাতীয় পার্টি (জাপা)। সাহিত্য, ক্রীড়া, স্বাস্থ্য, সংগীত, শিক্ষা, কৃষি সাংবাদিকতা, শিল্প এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়ন—এই ৮ ক‌্যাটাগরিতে পদক দেওয়া হবে।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সভায় এসব তথ‌্য জানানো হয়েছে।

জাপার প্রেসিডিয়াম সদস্য এবং পল্লীবন্ধু পদক কমিটির আহ্বায়ক এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে সভায় ম্যাগাজিন সাব-কমিটি ও অর্থ সাব-কমিটি গঠন করা হয়েছে।

এর আগে এসএম ফয়সল চিশতীকে আহ্বায়ক এবং সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিনকে সদস্য সচিব করে পল্লীবন্ধু পদক কমিটি গঠন করা হয়।

কমিটির যুগ্ম আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, এটিইউ তাজ রহমান, সোলায়মান আলম শেঠ, শফিকুল ইসলাম সেন্টু, অ‌্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া এবং লিয়াকত হোসেন খোকা এমপি। সদস্যরা হলেন—জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান, জহিরুল আলম রুবেল, হেনা খান পন্নি, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, হুসেইন মকবুল শাহরিয়ার আসিফ, তারেক এ আদেল, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ এবং কেন্দ্রীয় সদস্য মো. নাজমুল খান।

সুনীল শুভরায়কে আহ্বায়ক, অ‌্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়াকে যুগ্ম আহ্বায়ক এবং মো. নাজমুল খানকে সদস্য সচিব করে ম্যাগাজিন সাব-কমিটি গঠন করা হয়েছে।

হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে আহ্বায়ক, মোস্তফা আল মাহমুদকে যুগ্ম আহ্বায়ক এবং তারেক এ আদেলকে সদস্য সচিব করে অর্থ সাব-কমিটি গঠন করা হয়েছে।

নঈমুদ্দীন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়