ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জাপায় যোগ দিলেন অ্যাডভোকেট এমদাদুল হক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ৯ ফেব্রুয়ারি ২০২১  
জাপায় যোগ দিলেন অ্যাডভোকেট এমদাদুল হক

জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন কুড়িগ্রাম জজ কোর্টের সাবেক এডিশনাল পিপি ও সিনিয়র আইনজীবী  অ্যাডভোকেট এমদাদুল হক। 

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন তিনি।

এ সময় জাপা চেয়ারম‌্যান বলেন, আওয়ামী লীগ বা বিএনপি নয়, আগামী দিনে দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।  দুর্নীতি, দুঃশাসন,  দলীয়করণের কারণে দল দুটির ওপর মানুষ বিরক্ত। 

তিনি বলেন, জাতীয় পার্টির শাসনামলে দেশে দুর্নীতি, টেন্ডারবাজি ও দলীয়করণ ছিল না। জাতীয় পার্টির শাসনামল মানেই উন্নয়ন ও সুশাসন। আগামী জাতীয় নির্বাচনের আগেই দলকে আরও শক্তিশালী করতে হবে।

এ সময় বক্তৃতা করেন, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কো-চেয়ারম্যান মুজিবুল হক চুন্নু এমপি। 

এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় পার্টি চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদ, কুড়িগ্রামের রাজীবপুর উপজেলা জাতীয় যুব সংহতির সিনিয়র সহসভাপতি ফরিদ পাটেয়ারী, রাজীবপুর উপজেলা ছাত্রসমাজ সভাপতি নাজিমুদ্দৌলা, জাতীয় পার্টি উলিপুর পৌর সভাপতি রফিকুল আলম এবং জাতীয় ছাত্রসমাজ কেন্দ্রীয় এনজিও বিষয়ক সম্পাদক মোস্তফা সুমন উপস্থিত ছিলেন। 

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়