ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

জাপা দক্ষিণের ৭ সাংগঠনিক কমিটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ৯ ফেব্রুয়ারি ২০২১  
জাপা দক্ষিণের ৭ সাংগঠনিক কমিটি

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণে সংগঠনকে গতিশীল করতে ৭টি সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। এসব কমিটি ১৫ মার্চের মধ্যে ৭৫টি ওয়ার্ড পুনর্গঠন করবে।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকালে রাজধানীতে  পার্টির কাকরাইলে কেন্দ্রীয় কার্যালয়ে মহানগর দক্ষিণের এক জরুরি সভায় এসব কমিটি করা হয়। জরুরি সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।

পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল এর পরিচালনায় সভায় মহানগর দক্ষিণের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত সাংগঠনিক কমিটি হলো শেখ মাশুক রহমানকে আহ্বায়ক, কাউসার আহমেদকে যুগ্ম আহ্বায়ক ও সুজন দে- সদস্য  সচিব করে গঠিত শ্যামপুর ও কদমতলী থানা কমিটির সদস্যরা হলেন, শামসুজ্জামান কাজল ও মো. ইব্রাহীম মোল্লা।

খোরশেদ আলম খুশুকে আহ্বায়ক ও মো. ইব্রাহীম আজাদকে সদস্য সচিব করে শাহজাহানপুর, মতিঝিল, পল্টন শাহবাগ ও রমনা থানা সাংগঠনিক কমিটি গঠন করা হয়। কমিটির সদস্য হলেন যুগ্ম আহ্বায়ক শেখ নেয়ামত উল্লাহ নবু ও জুবের আলম খান রবিন, হুমায়ুন কবির মজুমদার ও চৌধুরী মিজানুর রহমান।

খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানার সাংগঠনিক কমিটির আহ্বায়ক করা হয়েছে মো. হারুন আর রশিদকে। আবুল বাশার বাসুকে-যুগ্ম আহ্বায়ক, এম.এ কাইয়ুমকে সদস্য সচিব ও মো. লিপন, জমির আলী ও এমএ রহিম সরদার মোহনকে সদস্য করা হয়েছে।

এম.এ সোবহানকে যাত্রাবাড়ী ও ডেমরা থানা সাংগঠনিক কমিটির-আহ্বায়ক, মামুন হোসেন মোল্লাকে-যুগ্ম আহ্বায়ক ও  মো. আখতার হোসেন দেওয়ানকে-সদস্য সচিব করা হয়েছে। এছাড়া বেলায়েত হোসেন খসরু, তকদির হোসেন সেন্টু, মো. জহির উদ্দিন লিটন ও মো. আমির হোসেনকে সদস্য করা হয়েছে।

ধানমন্ডি, কলাবাগান, হাজারীবাগ, নিউমার্কেট ও কামরাঙ্গীরচর থানা সাংগঠনিক কমিটিতে বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক ভুইয়াকে–আহ্বায়ক, মো. ইস্কান্দার মোল্লাকে যুগ্ম আহ্বায়ক ও মো.  শাহ্জাহানকে সদস্য সচিব করা হয়েছে।  তাছাড়া মো. সাব্বির আহম্মেদ, মো. অপু সিকদার, মো. শাহাজাহান, জাকির হোসেন মল্লিক, শাহাদত হোসেন খান, আব্দুল কাদের ও দুর্জয় ফরাজীকে সদস্য করা হয়।

লালবাগ, চকবাজার, বংশাল (আংশিক), কোতোয়ালী (আংশিক) সাংগঠনিক কমিটির আহ্বায়ক হলেন হাজী মো. ফারুক, মো. দ্বীন ইসলাম শেখ-যুগ্ম আহ্বায়ক মো. মাসুম চৌধুরী-সদস্য সচিব ও বীর মুক্তিযোদ্ধা মো. জাফর পাঠান, মো. ওয়াহিদ উল্লাহ, মো. মঞ্জুর উর রহমান মঞ্জু ও হুমায়ুন কবির কালাকে সদস্য করা হয়েছে।

গেন্ডারিয়া, সূত্রাপুর, ওয়ারী, বংশাল (আংশিক) ও কোতোয়ালী (আংশিক) থানার সাংগঠনিক কমিটিতে শারফুদ্দিন আহমেদ শিপু-আহ্বায়ক, মো. আফতাব গণি-যুগ্ম আহ্বায়ক ও আবুল কালাম আজাদ-সদস্য সচিব করা হয়েছে।  এছাড়া আকবর আলী চৌধুরী, দেলোয়ার হোসেন সেন্টু ও মো. আব্দুল কাদেরকে সদস্য করা হয়েছে।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়