Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৯ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বসাধারণের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ৭ মার্চ ২০২১  
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বসাধারণের শ্রদ্ধা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন দেশের সর্বস্তরের মানুষ।

রোববার (৭ মার্চ) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানেোর পর বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথকভাবে শ্রদ্ধা জানানো হয়।

খাদ্যমন্ত্রীর শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন  
খাদ্যমন্ত্রী ও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার।  নওগাঁ শহরের মুক্তির মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তিনি।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শ্রদ্ধা 
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ,  সচিব মো. বদরুল আরেফীন। রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে  শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা।

আওয়ামী লীগের শ্রদ্ধা
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের জ‌্যেষ্ঠ নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।  শ্রদ্ধা নিবেদন শেষে ওবায়দুল কাদের বলেন, ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে। যারা ৭ মার্চকে নিষিদ্ধ করেছিল আজ সেই বিএনপি রাজনৈতিক কূটকৌশলের আশ্রয় নিয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছে। সব অপশক্তিকে পরাজিত করে সোনার বাংলা গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

আ.লীগ ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের শ্রদ্ধা
আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।  যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে, স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপনের নেতৃত্বে, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য-এর নেতৃত্বে পৃথকভাবে ফুল দিয়ে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া কৃষক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ, মৎসজীবী লীগ, শ্রমিক লীগ, তাতী লীগ পৃথকভাবে শ্রদ্ধা জানায়।

পারভেজ/আসাদ/সাইফ

সর্বশেষ

পাঠকপ্রিয়