ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এই সরকার গণতান্ত্রিক সরকার নয়: ফখরুল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৩, ১১ মার্চ ২০২১  
এই সরকার গণতান্ত্রিক সরকার নয়: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার গণতান্ত্রিক সরকার নয়। এই সরকার সমস্ত গণতান্ত্রিক আইন বাতিল করে দিয়ে স্বৈরাচারী আইন প্রতিষ্ঠা করছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ ও মহানগর উত্তর বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, দুর্ভাগ্য আমাদের এই দেশের জন্য,  আমরা যারা গণতন্ত্রের জন্য লড়াই করেছি। ১৯৭১ সালে স্বাধীনতার সংগ্রাম করেছিলাম শুধুমাত্র গণতন্ত্রের জন্য। আমরা গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা, সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা করার জন্য। 

মির্জা ফখরুল বলেন, এই সরকার গণতান্ত্রিক সরকার নয়, তারা জোর করে রাষ্ট্রক্ষমতাকে ব্যবহার করে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আজকে বেআইনিভাবে ভোটের আগের রাত্রে ভোট কেড়ে নিয়ে গিয়ে তারা ক্ষমতা দখল করে বসে আছে। এই দখলদারি সরকার শুধুমাত্র ক্ষমতায় টিকে থাকার জন্য ডিজিটাল নিরাপত্তা আইন তৈরি করছে যার মাধ্যমে তারা ক্ষমতায় টিকে থাকতে পারে অন্যায়, অত্যাচার নিপিড়নের মাধ্যমে। 

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

সাওন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়