Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জন্মদিনে জিয়াউদ্দিন বাবলুকে জাপা নেতাদের শুভেচ্ছা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ১৪ মার্চ ২০২১  
জন্মদিনে জিয়াউদ্দিন বাবলুকে জাপা নেতাদের শুভেচ্ছা

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেকমন্ত্রী জিয়াউদ্দিন বাবলুর ৬৭তম জন্মদিন রোববার (১৪ মার্চ)। এ উপলক্ষে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরসহ নেতাকর্মীরা কেক কেটে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

রোববার পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ডাকসুর সাবেক জিএস বাবলুর জন্মদিনের আয়োজন করেন নেতাকর্মীরা।

বেলা সাড়ে ১২টায় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, এটিইউ তাজ রহমান, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টি চেয়ারম্যানের  উপদেষ্টা শেরিফা কাদের, বাবলুর স্ত্রী ড. মেহেজেবুন্নেছা রহমান টুম্পা, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি এবং এইচএম শাহরিয়ার আসিফ, উপদেষ্টা এম এম  নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, মৌলভী মো. ইলিয়াসসহ পার্টির নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এ সময় নেতাকর্মীদের শ্লোগানে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।

এছাড়া পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের আনা কেক কাটেন জিয়াউদ্দিন বাবলু।  এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জিয়াউদ্দিন আহমেদ একজন পরিশ্রমী নেতা।  তিনি দলকে শক্তিশালী করতে অবিরাম পরিশ্রম করে যাচ্ছেন।  এ সময় তিনি জিয়াউদ্দিন আহমেদ বাবলুর দীর্ঘায়ু কামনা করেন।

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত জাতীয় পার্টি মহাসচিব বাবলু আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, নেতা-কর্মীদের ভালোবাসায় আমি কৃতজ্ঞ।  ভালোবাসার ঋণ কখনোই শোধ করা যায় না।

তিনি বলেন, গণমানুষের মুক্তির জন্য রাজপথে জীবন উৎসর্গ করে নেতাকর্মীদের ভালোবাসার ঋণ শোধ করতে চেষ্টা করবেন। নেতা-কর্মীদের ভালোবাসার জবাব দিতে পার্টিকে শক্তিশালী করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেওয়া হবে।

অনুষ্ঠানে দলের সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, সৈয়দ মঞ্জুর হোসেন, সাইফুল ইসলাম, আনোয়ার হোসেন তোতা, সাইফুদ্দিন খালেদ, সেয়দ ইফতেকার আহসান হাসান, মো. মিজানুর রহমান, সম্পাদকমণ্ডলীর সদস্য সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, আহাদ ইউ চৌধুরী শাহীন, গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিন, ভুট্ট, মাহমুদ আলম, সমরেশ মণ্ডল মানিক, দ্বীন ইসলাম শেখ, কেন্দ্রীয় নেতা মো. ফারুক শেঠ, আব্দুস সাত্তার, সোলায়মান সামি, আলাউদ্দিন আহমেদ, মোশাররফ হোসেন দুলাল, জিয়াউর রহমান বিপুল, সারোয়ার হোসেন, রিনা আক্তার তুলি, জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইব্রাহিম খান জুয়েল, তরুণ  পার্টির সদস্য সচিব মোড়ল জিয়াউর রহমান উপস্থিত ছিলেন।

দলের মহাসচিব জিয়াউদ্দিন বাবলুকে ফুলেল শুভেচ্ছা জানান জাতীয় যুবসংহতি, মহিলা পার্টি, কৃষক পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, ওলামা পার্টি, সাংস্কৃতিক পার্টি, প্রাক্তন সৈনিক পার্টি, তরুন পার্টি, শ্রমিক পার্টি, আইনজীবী ফেডারেশন, ছাত্র সমাজ, মৎস্যজীবী, তাঁতি পার্টি, মোটর শ্রমিক পার্টি, হকার্স পার্টি, পেশাজীবী পার্টি, মুক্তিযোদ্ধা পার্টি, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, পল্লীবন্ধু পরিষদ।

জিয়াউদ্দিন বাবলু ১৯৫৪ সালে চট্টগ্রাম শহরে জন্মগ্রহণ করেন। ১৯৮১ তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিএস নির্বাচিত হন। ১৯৮৩ সালে তৎকালীন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা নিযুক্ত হন। ১৯৮৪ তিনি এরশাদ সরকারের বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী হন।

বাবলু ১৯৮৬, ১৯৮৮ এবং ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ব্যক্তিগত জীবনে তিনি এক সন্তানের জনক। এরশাদের ভাতিজি ড. মেহেজেবুন্নেছা রহমান টুম্পা জাপা মহাসচিবের স্ত্রী।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়