Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

দেশে অস্থিরতা তৈরি করতে চাইলে বিষদাঁত ভেঙে দেওয়া হবে: ওবায়দুল কাদের

জ‌্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ২০ মার্চ ২০২১   আপডেট: ১৫:৩১, ২০ মার্চ ২০২১
দেশে অস্থিরতা তৈরি করতে চাইলে বিষদাঁত ভেঙে দেওয়া হবে: ওবায়দুল কাদের

আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই আজ আওয়ামী লীগ ক্ষমতায় উল্লেখ করে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানকে সামনে রেখে যারা দেশে অস্থিরতা তৈরি করতে চাইবে জনগণকে সঙ্গে নিয়ে তাদের বিষদাঁত ভেঙে দেওয়া হবে।

শনিবার (২০ মার্চ) রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজ বাসভবন থেকে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আনুষ্ঠানিকতায় কোনো বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করলে সমুচিত জবাব দেওয়ার জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।

সেতুমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ সরকারে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি। সুতরাং আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ নেই।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘৭১’র মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশের প্রধান মিত্র দেশ ভারত, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের সরকার প্রধানকে আমন্ত্রণ করা হয়েছে, কোনো ব্যক্তি বিশেষকে নয়।’

সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও লুটপাট পূর্ব-পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ বলেও উল্লেখ করেন তিনি। উগ্র সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে শেখ হাসিনার নেতৃত্বে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। 

এ সময় বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও আওয়ামী লীগের একাধিকবারের সাধারণ সম্পাদক জিল্লুর রহমানের ৮ম মৃত্যুবার্ষীকিতে গভীর শ্রদ্ধা জানান সেতুমন্ত্রী। 

ঢাকা/পারভেজ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়