ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

যুব সংহতির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ২ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:৩২, ২ এপ্রিল ২০২১
যুব সংহতির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সীমিত কর্মসূচির মাধ‌্যমে জাতীয় যুব সংহতির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন নেতাকর্মীরা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২ এপ্রিল)  রাজধানীর কাকরাইলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে যুব সংহতির আহ্বায়ক এইচ.এম শাহরিয়ার আসিফ ও সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী (শাহীন) সংগঠনের নেতাকর্মীদের নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। 

পরে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।  পরে আলোচনা সভা, দোয়া মাহফিল এবং কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচ.এম.শাহরিয়ার আসিফ ও সভা সঞ্চালনা করেন সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী (শাহীন)। 

উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. হেলাল উদ্দিন, হেলাল উদ্দিন হেলাল, শেখ সারোয়ার, দ্বীন ইসলাম শেখ, সদস্য মাঈনুদ্দিন মাঈনু, নজরুল ইসলাম,জিয়াউর রহমান বিপুল, শাহীন আলীম, মো. নজরুল, আবু ওয়াহাব, সালাম হাওলাদার, কাজী শাহীন, ওমর আলী খান মন্নাফ, আজাদ হোসেন হাজারী ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের নেতারা। 

শেষে প্রয়াত চেয়ারম্যানের রুহের মাগফিরাত কামনা এবং বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরসহ নেতাকর্মীদের সুস্বাস্থ‌্য কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়