Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

মামুনুলের ফোনালাপ ফাঁস: আইনিভাবে মোকাবিলা করবে হেফাজত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ৪ এপ্রিল ২০২১   আপডেট: ০৭:৪৪, ৫ এপ্রিল ২০২১
মামুনুলের ফোনালাপ ফাঁস: আইনিভাবে মোকাবিলা করবে হেফাজত

হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক ষড়যন্ত্রের শিকার উল্লেখ করে ফোনালাপ ফাঁসের বিষয়টি আইনিভাবে মোকাবিলা করার কথা জানিয়েছেন সংগঠনটির সহকারী মহাসচিব মাওলানা সাখাওয়াত হোসেন রাজি।

রোববার (৪ এপ্রিল) বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ঢাকা মহানগর হেফাজতের এক প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন।

মাওলানা সাখাওয়াত বলেন, বরেণ্য আলেম মাওলানা মামুনুল হকের ওপর স্থানীয় পুলিশ, যুবলীগ, ছাত্রলীগকর্মীরা পরিকল্পিতভাবে হামলা করে অপদস্থ করেছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

অন্যের স্ত্রী বিয়ে করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে হেফাজতের এই নেতা বলেন, তিনি অন্যের স্ত্রী নয়, মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী। অন্যের তালাকপ্রাপ্ত স্ত্রী বিয়ে করেছেন, যা শরীয়ত সম্মত।

ফাঁস হওয়া ফোনালাপ মামুনুল হকের কিনা জানতে চাইলে মাওলানা সাখাওয়াত বলেন, ফোনালাপ নিয়ে বাংলাদেশে তেলেসমাতি হচ্ছে। ফোনালাপ কাটছাট করে প্রচার করা হচ্ছে। এগুলো আইনবিরোধী ও শাস্তিযোগ্য অপরাধ। যারা বানিয়ে প্রচার করছে আমরা তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো। আইনিভাবে বিষয়টি মোকাবিলা করবো। তখন এর সত্যতা জানতে পারবেন।

বিয়ে আদৌ করেছেন কিনা, কাবিননামা আছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা তার (মামুনুল হক) ব্যক্তিগত বিষয়। এসব বিষয়ে মামুনুল হক নিজেই কথা বলবেন।

মামুনুল হকের এ সময়ে রিফ্রেশমেন্ট এ যাওয়া ঠিক হয়েছে কিনা জানতে চাইলে মাওলানা সাখাওয়াত বলেন, তিনি কোথায় গেছেন। সোনারগাঁও। ঢাকা থেকে মাত্র ২০ মিনিট দূরে একটি জায়গায়। সেখানে ঘুরতে গেছেন। নিরাপত্তার জন্য একটা রিসোর্টে উঠেছেন তিনি। সেটা কারও কারও কাছে আপত্তিকর হতে পারে, কিন্তু সবার কেন হবে? আজকে আমরা সন্ত্রাসের শিকার, কাল আপনি হবেন। সাগর ‍রুনি হত্যাকাণ্ডের এখনও বিচার হয়নি। আমরা ঈমান আকিদা ও জনগণের পক্ষে কথা বলি। ষড়যন্ত্র করে কেউ আমাদের থামিয়ে রাখতে পারবে না।

হেফাজত নারীদের টার্গেট করে হামলা করেছে এ বিষয়ে হেফাজতের এই নেতা বলেন, এটা সত্য নয়। হেফাজত কখনও নারীকে টার্গেট করে না।  আমরা নারীর অধিকারে বিশ্বাসী। মর্যাদার দিক থেকে নারী পুরুষের চেয়ে কম না।

এ সময় হেফাজতের ঢাকা মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়