Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

সিটি স্ক্যান শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪২, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:২৯, ১৬ এপ্রিল ২০২১
সিটি স্ক্যান শেষে বাসায় ফিরলেন খালেদা জিয়া

সিটি স্ক্যান শেষে এভারকেয়ার হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত পৌনে ১১টার দিকে গুলশানের বাসা ফিরোজায় পৌঁছান তিনি। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপি’র ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি সাংবাদিকদের জানান, বেগম জিয়া এখন ভালো আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। সামনের ১৪ দিন তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে চিকিৎসার পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

করোনা আক্রান্ত ব্যক্তির জন্য সবচেয়ে বড় দুঃশ্চিন্তার কারণ হয়ে থাকে ফুসফুসে সংক্রমণ। চিকিৎসকরা জানিয়েছেন, খালেদা জিয়ার ফুসফুসে খুব কম মাত্রার সংক্রমণ রয়েছে।

বিএনপি’র প্রেস উইং কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার রাত ৯ টা ২৫ মিনিটে তাকে নিয়ে বাসা থেকে এভার কেয়ার হাসপাতালে রওনা দেওয়া হয়। রাত পৌনে দশটার দিকে খালেদা জিয়াকে বহনকারী গাড়ি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যায়। সেখানে সিটি স্ক্যান শেষে ঘণ্টা খানেকের মধ্যেই তিনি গুলশানে তার বাসায় ফিরে আসেন।

এরপর রাতে প্রেস বিফিং করেন ডা. জাহিদ হোসেন। তিনি বলেন, ‘আমরা দেখতে চেয়েছিলাম ম্যাডামের চেস্টের অবস্থা কেমন আছে। এভার কেয়ার হাসপাতালে হাইরেজুলেশন সিটি চেস্ট করা হয়েছে। প্রবিশনাল যে রিপোর্ট সেটাও আমরা পেয়ে গেছি। এখন পর্যন্ত যেটা দেখতে পেয়েছি, সেটাকে আমরা ক্লিনিক্যালি মনে করতে পারি, সেটা অত্যন্ত মিনিমাম। এখন চিকিৎসকদের সঙ্গে আলোচনা হবে। সেটার জন্য যে চিকিৎসা, যদি কোনো অসুধ যোগ করতে হয়, তা করা হবে।’ 

আরও পড়ুন > দুই দফায় জ্বর এসেছিল খালেদা জিয়ার: চিকিৎসক

ঢাকা/সাওন/সনি/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়