Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

আগের চেয়ে ভালো আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৮, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ০০:২৩, ২১ এপ্রিল ২০২১
আগের চেয়ে ভালো আছেন খালেদা জিয়া

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ভালো আছেন, অন্যদিনের চেয়ে আজ ভালোবোধ করছেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক।

রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য ডা. এজেডেএম জাহিদ বলেন, আলহামদুলিল্লাহ, আজকে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার করোনা আক্রান্তের ১৩তম দিন। আল্লাহর অশেষ মেহেরবানী, গত প্রায় ২৪ ঘন্টারও অধিক সময় যাবৎ আলহামদুলিল্লাহ ওনার জ্বর যা ছিলো। আমরা বলেছিলাম আগামী ২৪ ঘন্টা ক্রশিয়াল। আগামীকাল দুপুর পর্যন্ত ক্রশিয়াল টাইম।

এখন জ্বর নেই জানিয়ে তিনি বলেন, এই পর্যায়ে আজকে স্বাভাবিক টেমপারেচার মানুষের যেটা থাকা উচিত সেটা আছে। শ্বাস-প্রশ্বাস, অক্সিজেন সেচুরেশন খুবই ভালো আছে। খাবার রুচি আগের মতই আছে। কখনোই ওনার কাশি বা গলা ব্যাথা এসব লক্ষণ ছিলো না। সেটি এখনো নেই। অন্যদিনের চেয়ে আজ অনেকটা ভালো বোধ করছেন বলে আমাদের জানিয়েছে। এই অবস্থায় ওনার যে চিকিৎসা চলছে সেই চিকিৎসাটাই চলবে এবং ১৪ তম দিন পার হওয়ার পর পরবর্তীতে ওনার মেডিক্যাল বোর্ড আবারো বিভিন্ন কিছু পরীক্ষা নিরিক্ষা আছে সেগুলো করিয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে।

আরো দুই থেকে তিন সপ্তাহ তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখতে হবে বলে জানান তিনি।

তিনি বলেন, উনি আপনাদের অনুরোধ করেছেন আমাদের মাধ্যমে যাতে সুস্বাস্থ্য এবং সুস্থ্যতার জন্য দেশবাসী ওনার জন্য দোয়া করেন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

গত ১০ এপ্রিল করোনা শনাক্ত হয় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। তবে তার কোনো লক্ষণ ছিলো না। বাসায় কর্মরত একজনের পজেটিভ আসায় অতিরিক্ত সতর্কতা হিসেবে বাসার সকলের পরীক্ষা করা হয়। তাতে নয়জনের পজেটিভ আসে। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক দল চিকিৎসা শুরু করে। বিভিন্ন ধরনের পরীক্ষা নিরিক্ষা করা হয়।

ঢাকা/সাওন/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়