Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

সোনারগাঁওয়ে তাণ্ডবের ঘটনায় নেতা-কর্মীরা জড়িত নয়: জাপা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২৭, ২২ এপ্রিল ২০২১   আপডেট: ০০:৩৫, ২২ এপ্রিল ২০২১
সোনারগাঁওয়ে তাণ্ডবের ঘটনায় নেতা-কর্মীরা জড়িত নয়: জাপা

সোনারগাঁও এর রয়েল রিসোর্টে হামলার ঘটনায় দলের কোনো নেতা-কর্মী জড়িত নয় বলে দাবি করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের, এমপি এবং জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

একইসাথে এ ঘটনায় আটক নেতা-কর্মীদের মুক্তি দাবি করেন তারা।

বুধবার (২১ এপ্রিল) এক যৌথ বিবৃতিতে তারা বলেন, গেল ৩ এপ্রিল সোনাগাঁও এর রয়েল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোন নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

তারা বলেন, এ ঘটনায় সোনারাগাঁও উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনকে গ্রেফতার করা হয়েছে। 

শুধু তাই নয় এ ঘটনাকে কেন্দ্র করে মাহে রমজানে এই করোনার সময়েও দলীয় এমপি‘র ব‌্যক্তিগত সহকারিসহ স্থানীয় জাপার নেতা-কর্মী ঘরে থাকতে পারছে না।  প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টি নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে ঐ সকল পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে। 

বিবৃতিতে জাতীয় পার্টির নেতৃবৃন্দ নিরপরাধ নেতা-কর্মীদের মুক্তি এবং পুলিশি হয়রানি বন্ধের দাবি জানান।

নঈমুদ্দীন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়