Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৯ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে হেফাজত: নানক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৬ এপ্রিল ২০২১  
শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে হেফাজত: নানক

তড়িঘড়ি করে হেফাজত ইসলামের পুরোনো কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি গঠনকে শাক দিয়ে মাছ ঢাকার সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার বালেন্দাতে ‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ চিত্রকর্মের ‘শস্য কর্তন’ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান নেওয়ার পর এবার সেই শস্য কাটার উৎসব শুরু হলো।

ধর্মের নামে নাশকতা চালানো এ সংগঠনকে আর সুযোগ দেওয়া যাবে না মন্তব্য করে তিনি বলেন, হেফাজতের যারা মাদ্রাসা ও মসজিদকে কলঙ্কিত করেছে, মাদ্রাসা ও মসজিদের পবিত্রতা রক্ষায় তাদের আর ঢুকতে দেওয়া যাবে না।

তিনি বলেন, বিএনপি, জামায়াত আর হেফাজত একেক সময় একেক রূপ’ নেয়।  হেফাজত নেতা জুনাইদ বাবুনগরী এবং মামুনুল হকদের নতুন লেবাসে তা প্রকাশ পেয়েছে।

নানক বলেন, গতকাল মধ্যরাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যে ভোররাতে ঘোষণা করা হয়েছে আহ্বায়ক কমিটি। মামুনুল হক যখন এক এক করে সব কিছু স্বীকার করতে শুরু করেছেন, তখনই কমিটি ভেঙে আবার নতুন কমিটি ঘোষণা করে শাক দিয়ে মাছ ঢেকেছেন। তাদের এই শাক দিয়ে মাছ ঢাকার সুযোগ দেওয়া হবে না।  তাদের প্রতিহত করতে দেশের সব মানুষকে সতর্ক থাকতে হবে।

‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ জাতীয় পরিষদের আহ্বায়ক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের সভাপতিত্বে সদস্য সচিব মোস্তাফিজুর রহমান শ্যামল, কৃষক লীগের সভাপতি সমীর চন্দ্র চন্দ, সেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগিবুল হাসান রিপুসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

পারভেজ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়