Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

হাজারও হতদরিদ্রকে ঈদ উপহার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৬, ৩ মে ২০২১   আপডেট: ২১:৫৯, ৩ মে ২০২১

করোনা মহামারিতে সংকটে থাকা হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন। 

সোমবার (৩ মে) ঢাকা-৫ আসনের ডেমরা, যাত্রাবাড়ী, কদমতলী ও শ্যামপুর এলাকায় বিতরণ করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমের সহযোগিতায় এক হাজার পরিবারকে ঈদ উপহার তুলে দেওয়া হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপনের সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ। সেখানে নির্মল রঞ্জন গুহ বলেন, স্বেচ্ছাসেবক লীগ অসহায় মানুষের সেবায় নিয়োজিত আছে। তিনি সকল নেতাকর্মীকে মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকার আহ্বান জানান। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। তিনি বলেন, মহামারির শুরু থেকে ভয়কে জয় করে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। স্বেচ্ছাসেবক লীগ যেকোনো ঝুঁকি নিতে প্রস্তুত। নেতাকর্মীদের নিরবচ্ছিন্নভাবে মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি। 

কামরুল হাসান রিপন বলেন, ‘এই সংকটময় পরিস্থিতিতে অসহায়-হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের দায়িত্ব। দেশে করোনা সংক্রমণের শুরু থেকে মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের পাশে রয়েছি। চেষ্টা করেছি, তাদের দুঃখ ভাগ করে নিয়ে এই ঈদে কিছুটা হলেও তাদের মুখে হাসি ফোটাতে।’  এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক শাহ্জালাল মুকুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, শ্রম বিষয়ক সম্পাদক ইফতেখার উদ্দিন পলাশ, কার্যনির্বাহী সদস্য  অ্যাডভোকেট জাহেদুল আলম জাহিদ, সদস্য মির্জা মুরশেদুল আলম মিলন, মোতালেব হোসেন অপু, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকবর আলী, যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক গাজী সুমন, যুগ্ম আহ্বায়ক জানে আলম জানু, কদমতলী থানা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কাজী সোহেলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী। 
 

পারভেজ/বকুল 

সর্বশেষ

পাঠকপ্রিয়