Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

‘সরকার ত্রাণ দেওয়ার নামে রসিকতা করছে’

ইমরান মোস্তফা, মালয়েশিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৫, ৩ মে ২০২১  
‘সরকার ত্রাণ দেওয়ার নামে রসিকতা করছে’

সরকার করোনা মহামারির মধ্যে গরিব ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণের নামে রসিকতা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দলের মালয়েশিয়া শাখা আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে ভিডিও কলে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তিনি।

পরিসংখ্যান তুলে ধরে নজরুল ইসলাম খান বলেন, ‘দারিদ্র‌্যসীমার নিচে বাস করা মানুষের জন্য এ সরকার নয়। তারা যে পরিমাণ ত্রাণ দিচ্ছে, তাতে মাথাপিছু ১০০ টাকাও পাবে না মানুষ।’ 

জাতীয়তাবাদী প্রচার দলের মালয়েশিয়া শাখার আহ্বায়ক রমজান আলির সভাপতিত্বে ও সদস্য সচিব হাসিবুর রহমান শান্তর সঞ্চালনায় অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান ও সহযোগিতায় ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াকিদুজ্জামান ডব্লিউ।

রাজধানীর কুয়ালালামপুরের পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালের গ্র‌্যান্ড বলরুমে এ অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও প্রচার দলের উপদেষ্টা মোয়াজ্জেম হোসেন আলাল।

প্রচার দলের কেন্দ্রীয় সভাপতি মাহফুজ কবির ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক ও প্রচার দলের উপদেষ্টা অ‌্যাডভোকেট শিরিন সুলতানা, ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি এম এ কাইয়ুম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম, আন্তর্জাতিক উপ-কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন, বিএনপির জাতীয় নির্বাহী সদস্য মির্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খান, জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও ঢাকা মহানগর উত্তর যুবদলের সভাপতি এস এম জাহাঙ্গীর এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও প্রচার দলের উপদেষ্টা ইয়াছিন আলি,
বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন ও চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সহ-সভাপতি তালহা মাহমুদ, আব্দুল জলিল লিটন, এস এম রহমান তনু, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ জাহিদ, কাজী সালাহউদ্দিন, মোয়াজ্জেম হোসেন নিপু, আব্দুল্লাহ আল মামুন লিটন, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহউদ্দিন, সহ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান শিশির, যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম খান, সিনিয়র সহ-সভাপতি মঞ্জু খাঁ, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম মুরাদ, বাদল কারার, যুবনেতা জসীম উদ্দিন, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান রতন তালুকদার, সাধারণ সম্পাদক এস এম বশির আলম, প্রচার দলের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম সোহাগ, হাবিবুর রহমান চুন্নু, তুহিন শেখ, প্রচার দলের শীর্ষ নেত্রী সালমা আক্তার স্বপ্নাসহ অনেকে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের আহ্বায়ক মাওলানা শাহ নেছারুল হক।

রাজু/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়