ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ষড়যন্ত্র সফল হবে না: নাছিম 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৫, ৪ মে ২০২১   আপডেট: ১৪:০৬, ৪ মে ২০২১
ষড়যন্ত্র সফল হবে না: নাছিম 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ যেকোনো ষড়যন্ত্র মোকাবিলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্মব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না।

মঙ্গলবার (৪ মে) রাজধানীর কৃষিবিদ ইনিস্টিটিউট মাঠে বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘১৭ কোটি মানুষের আকাঙ্খাকে যারা দাবিয়ে রাখতে চায় তারা সফল হবে না। বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমরা পারি, আমরাই পারবো শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সব শ্রেণি পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাবো। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সমৃদ্ধশালী দেশ।’  

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সতর্কতামূলক কর্মকাণ্ডের মধ্য দিয়ে করোনার ভয়াল থাবা থেকে দেশের মানুষকে রক্ষার চেষ্টা করতে হবে এবং সবাইকে মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনার দ্বিতীয় ঢেউকে মোকাবিলা করতে সক্ষম হবো। করোনার ভয়ঙ্কর রূপ, অজানা শত্রুর বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে ও পরামর্শে সব ভয়ভীতি উপেক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে আমাদের এগিয়ে যেতে হবে।’

বাংলাদেশ কৃষক লীগের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান এ কার্যক্রম উদ্বোধন করেন।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ এর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষক লীগের  সহসভাপতি হোসনে আরা এমপি, কৃষিবিদ সাখাওয়াত হোসেন সুইট, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, অ‌্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক  আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লাসহ কৃষক লীগের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

ঢাকা/পারভেজ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়