Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন রিপন 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৮, ৬ মে ২০২১  
৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন রিপন 

করোনা মহামারির দ্বিতীয় ধাপে প্রতিদিন সংকটপীড়িত মানুষের পাশে দাঁড়িয়ে ধারাবাহিকভাবে ঈদ উপহার ও ত্রাণসামগ্রী দিয়ে যাচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ মে) ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ি থানার ৬২ নং এবং ৬৫ নং ওয়ার্ডের দুটি স্পটে ৬০০ অসহায়-কর্মহীন-মেহনতি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলাওয়ের চাল, দুধ, দুই ধরণের সেমাই, চিনি, ভোজ্য তেল ইত্যাদি।

ঈদ উপহার বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ‘ঢাকা-০৫ আসনের উপ-নির্বাচনে আমি নৌকার প্রার্থী ছিলাম। সেই সময়ই বলেছিলাম যে মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে থাকবো। আমি আমার কথা রেখেছি। করোনার এই দুঃসময়ে আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেন এভাবে সবসময়ই আপনাদের পাশে থাকতে পারি।’

গত বছরের মার্চ থেকে করোনার দুর্যোগ শুরু হওয়ার পর থেকেই অসহায় মেহনতি মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন। করোনার দ্বিতীয় ধাপেও নিরলসভাবে মানুষের জন্য কাজ করে চলেছেন স্বেচ্ছাসেবক লীগ মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা। 

গত সোমবার যাত্রাবাড়ি থানার সামনে ১ হাজার মানুষের মাঝে এবং মঙ্গলবার ৪৯ নং ওয়ার্ডের ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন তিনি।

পারভেজ/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়