ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এরশাদের প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক পার্টির শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৬ মে ২০২১   আপডেট: ১৪:০৫, ৬ মে ২০২১
এরশাদের প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক পার্টির শ্রদ্ধা

সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি।

করোনার কারণে স্বাস্থ‌্যবিধি মেনে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপির নেতৃত্বে নেতাকর্মীরা বৃহস্পতিবার (৬ মে) সকাল সাড়ে ১০টায় কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রিয় কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালন করেন। 

এ সময় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক এবং জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক ইদি আমীন এ্যাপোলো, মহানগর উত্তর সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, ওয়াসিউদ্দিন ওয়াসীম, তরিকুল ইসলাম বাবু, মনিরুজ্জামান টিটু, গোলাম মোস্তফা, সৈয়দ মনিরুজ্জামান, লোকমান ভুইয়া রাজু, মো. শাহজাহান মিয়া, জায়েদুল ইসলাম, আবুল কালাম কিবরিয়া, জাহিদ, মোস্তাফিজুর রহমান পলাশ, বি এম নুরুজ্জামান, এম এ রাজ্জাক খান, হুমায়ুন খান, মনজুর মোরশেদ ভুইয়া, শরীফ আশরাফুল আলম, খলিলুর রহমান বাবু, বাবু রতন সরকার, ডা. আলফাজ, মিজানুর রহমান, আলমগীর হোসেন, মোবারক হোসেন, মুনকার মিয়া তুহিন, আবু তালেব চৌধুরী জিসান, মো. রফিকুল ইসলামসহ মহানগর উত্তর দক্ষিণ ও কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। 

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি কাকরাইল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন পার্টির সভাপতি ও জাতীয় পার্টি ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি ও সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়