Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৬ জুন ২০২১ ||  আষাঢ় ২ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

বিএনপি একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি: নিখিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫১, ১১ মে ২০২১   আপডেট: ২২:৫২, ১১ মে ২০২১
বিএনপি একজন অসহায় মানুষের পাশেও দাঁড়ায়নি: নিখিল

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে এ দেশের ধন-সম্পদ লুটপাট করে খেয়েছে। তাদের নেতারা বিপুল অবৈধ অর্থের মালিক হয়েছে। অথচ, এই করোনার মহাসংকটে একজন অসহায় মানুষের পাশেও তারা দাঁড়ায়নি।’

মঙ্গলবার (১১ মে) রাজধানীর পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশনায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, চাল, ডাল, তেল, আটা ও নগদ অর্থ বিতরণ করা হয়।

পরে গুলিস্তানে যুবলীগের মাসব্যাপী ত্রাণ ও খাবার বিতরণ কর্মসূচিতেও অংশ নেন যুবলীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে সারা দেশে করোনার এই মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড কমিটির প্রতিটি নেতাকর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছে। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতাকর্মীরা তাদের পাশে দাঁড়িয়েছে।’

এ সময় আরও বক্তব্য রাখেন—যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজাসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতারা।

এদিকে, পবিত্র রমজান উপলক্ষে যুবলীগের পক্ষ থেকে প্রতিদিনের মতো আজ রমজানের ২৮তম দিনে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ও জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রায় ১ হাজার গরিব মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের আগে মিলাদ ও দোয়া মাহফিল হয়। এসব আয়োজনে উপস্থিত ছিলেন যুবলীগের  প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, অ‌্যাডভোকেট শামিম আল সাইফুল সোহাগ, মশিউর রহমান, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের দপ্তর সম্পাদক এমদাদুল হক, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামানসহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পারভেজ/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়