Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

রওশন সিএমইএইচে, কাদের উত্তরায় ঈদ করবেন

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ১৩ মে ২০২১   আপডেট: ২৩:০২, ১৩ মে ২০২১
রওশন সিএমইএইচে, কাদের উত্তরায় ঈদ করবেন

রওশন এরশাদ ও জিএম কাদের

করোনা পরিস্থিতির মধ্যে অজানা আতংকেই এবার সারাদেশে উদযাপিত হতে যাচ্ছে এই ধর্মীয় উৎসব। গতবারের মত এবারও দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির অধিকাংশ শীর্ষনেতা সরকারি নির্দেশনা মেনে যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করবেন।

বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ শারীরিকভাবে  অসুস্থ থাকায় এবার রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে ঈদ করবেন। সার্বক্ষনিক মায়ের পাশে রয়েছেন ছেলে সাদ এরশাদসহ পরিবারের আত্মীয় স্বজনরা।

সাদ এরশাদ এমপি জানান, 'মা'র শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। আমি সার্বক্ষনিক মায়ের দেখভাল করছি। চিকিৎসকের পরামর্শে ঈদের পরে শারিরীক চেকআপ শেষে  ইনশআল্লাহ তিনি গুলশানের বাসায় ফিরবেন।'

দলের নেতাকর্মীসহ দেশ-বিদেশের সকলকে ঈদ শুভেচ্ছা জানিয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন বিরোধী নেতা রওশন এরশাদ।

বিরোধী উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এবারও ঈদ করবেন রাজধানী ঢাকায়। তিনি উত্তরা সেক্টর-৭ কেন্দ্রীয় জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ঈদের নামাজ আদায় করবেন। সকাল ১০টা থেকে জাতীয় পার্টি চেয়ারম্যান উত্তরার নিজ বাসভবনে অবস্থান করবেন। স্বাস্থ্যবিধি মেনে স্বল্প সংখ্যক নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

জাতীয় পার্টির কো চেয়ারম্যান সাবেকমন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার ঈদ করবেন পটুয়াখালীতে নিজ গ্রামে। তিনি সকালে নিজ দুমকী উপজেলার বাহেরচর আঙ্গারিয়া আব্দুল করিম হাওলাদার জামে মসজিদে ঈদের জামাত আদায় করবেন।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ঢাকায় ঈদ করবেন। করোনার কারণে ঈদের দিন তার কোনো কর্মসূচী নেই বলে জানা গেছে।

জাতীয় পার্টির কো চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ বরাবরের মত এবারও ঈদ করবেন ঢাকায়। করোনার কারণে তিনি এবার কোনো জামে মসজিদে যাচ্ছেন না, তিনি ধানমন্ডির নিজ বাসভবনে আশেপাশের বাসার মুসল্লিদের নিয়েই ঈদের জামাত আদায় করবেন। করোনার কারণে ঈদের দিন তেমন কোনো কর্মসূচী নেই জাতীয় পার্টির এই শীর্ষনেতার। তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহে সাদ এরশাদ এমপি এবারও ঈদ করছেন ঢাকায়। তিনি গুলশান সোসাইটিতে একটি জামে মসজিদে ঈদের জামাত আদায় করবেন। সাদ এরশাদ নির্বাচনী এলাকা রংপুরবাসী, দলের নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ঢাকায় ঈদ করবেন। তিনি গুলশান আজাদ মসজিদে ঈদের জামাত আদায় করবেন। তিনি ঢাকা-৪ নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগের অতিরিক্ত মহাসচিব সাইদুর রহমান টেপা বরাবরের মত ঈদ করবেন ঢাকায়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতী ঈদ করবেন ঢাকায়। করোনার কারণে তিনি পরিবার নিয়ে নিজ বাসায় ঈদের নামাজ আদায় করবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পার্টির চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ ঈদ করবেন ঢাকায়। তিনি মগবাজারের নিজ বাসায় প্রতিবেশিদের সঙ্গে ঈদের জামাত আদায় করবেন। আসুদ ঢাকা-৫ নির্বাচনী এলাকার মানুষদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলন ঈদ করবেন পুরান ঢাকায়। তিনি পুরাণ ঢাকার পারিবারিক জামে মসজিদে ঈদের জামাত আদায় করবেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকার বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি ঈদ করবেন নির্বাচনী এলাকা সোনারগাঁও। তিনি মুগরাপাড়ার স্থানীয় জামে মসজিদে ঈদের জামাত আদায় করবেন। ঈদের নামাজের পর স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী এলাকার জনসাধারণ ও দলের নেতাকর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। তিনি সোনারগাঁওবাসীসহ নেতাকর্মীদের ঈদের শুভেচ্ছা জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব রেজাউল ইসলাম ভুইয়া, প্রেসিডিয়াম সদস্য প্রফেসর মাসুদা রশিদ চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, প্রেসিডিয়াম সদস্য নাজমা আখতার এমপি,  উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়,  মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব বেলাল হোসেনসহ দলের শীর্ষপর্যায়ের অধিকাংশ নেতা এবার করোনার কারণে রাজধানী ঢাকায় ঈদ করবেন।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/এমএম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়