ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাদক নির্মূলে বিশেষায়িত ইউনিটি গঠন করার দাবি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ২০ জুন ২০২১   আপডেট: ১৭:২৩, ২০ জুন ২০২১
মাদক নির্মূলে বিশেষায়িত ইউনিটি গঠন করার দাবি

মাদক নিয়ন্ত্রণে প্রয়োজনে বিশেষায়িত ইউনিটি গঠন করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

রোববার (২০ জুন) এক বিবৃতিতে তিনি এ দাবি করেন। গোলাম মোহাম্মদ কাদের বলেন, মাদক বিস্তার জঙ্গিবাদের মতোই ভয়াবহ।  মাদকের বিস্তার নিয়ন্ত্রণ করা না গেলে আগামী প্রজন্ম ধংস হয়ে যাবে। তাই মাদক নিয়ন্ত্রণে প্রয়োজনে বিশেষায়িত ইউনিটি গঠন করতে হবে।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, গণমাধ্যমের সাম্প্রতিক সংবাদে ইতোমধ্যেই দেশবাসী জেনেছে এলএসডি, আইস, খাট-এর মত মরণনেশায় আসক্ত হয়ে পড়েছে আমাদের তরুণ সমাজ। এছাড়া ইয়াবা, ফেনসিডিল, মদ ও গাঁজা আরো সহজলভ্য হয়ে পড়েছে। জাতির জন্য এর মত দুঃসংবাদ আর হতে পারে না।  মাদকের ভয়াবহ ছোবল থেকে যুব সমাজকে বাঁচাতে না পারলে জাতি হয়ে পড়বে অকর্মণ্য, উগ্র এবং অসভ্য। ধংস হয়ে যাবে তারুণ্যের অমিত সম্ভাবনা। তখন কোনভাবেই দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা যাবে না বলেও মনে করেন তিনি।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, মাদকবিরোধী অভিযানে গেলো তিন বছরে বিচার বহির্ভূত হত্যা হয়েছে, কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। তাই মাদক নির্মূলে সরকারকে এখনই কার্যকর উদ্যোগ নিতে হবে।

/নঈমুদ্দীন/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়