Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিএনপির করোনা হেল্প সেল চালু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ১২ জুলাই ২০২১  
বিএনপির করোনা হেল্প সেল চালু

করোনা রোগীদের সহযোগিতার জন্য হালুয়াঘাট ও ধোবাউড়া হেল্প সেল চালু করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স সোমবার (১২ জুলাই) ভার্চুয়ালী ঢাকা থেকে সংযুক্ত হয়ে হেল্প সেলের কার্যক্রমের সূচনা করেন।

এ উপলক্ষে অনুষ্ঠিত ভার্চুয়াল আলোচনায় অংশ নেন হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, ধোবাউড়া উপজেলা বিএনপির সভাপতি মফিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান লিটন, হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল ও আবু হাসনাত বদরুল কবির।

অনুষ্ঠানে হালুয়াঘাট হেল্প সেলের স্বেচ্ছাসেবকরা করোনা আক্রান্ত হালুয়াঘাট সদরের আকন পাড়ার জিল্লুর রহমান ও ধারা ইউনিয়নের সৌমিত্র দাসের বাড়িতে উপস্থিত হয়ে তাদের পরিবারের মাধ্যমে খোঁজখবর নেন এবং রোগীর জন্য ফল, পুষ্টিকর খাদ্যসহ মাস্ক, স্যানিটাইজার তুলে দেন।

এ সময় সৈয়দ এমরান সালেহ প্রিন্স আক্রান্তদের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের সমস্যার কথা শুনে সমাধানের আশ্বাস দেন। তিনি আক্রান্তদের দ্রুত আরোগ্য কামনা করেন। পর্যায়ক্রমে হালুয়াঘাট ও ধোবাউড়ায় আক্রান্ত সবার বাড়িতে হেল্প সেলের স্বেচ্ছাসেবকরা যাবেন এবং তাদের সহযোগিতায় কাজ করবেন বলেও তিনি জানান।

প্রাথমিকভাবে হেল্প সেল হালুয়াঘাট ও ধোবাউড়ায় করোনায় আক্রান্ত রোগীদের প্রয়োজনমত চিকিৎসা ও অন্যান্য সহযোগিতা, গরীব রোগীদের বিনামূল্যে ওষুধ প্রদান, উপসর্গ নিয়ে অসুস্থ লোকদের প্রয়োজনে ব্যবস্থা নেবে।

পরিস্থিতি অনুযায়ী হেল্পসেলের কার্যপরিধিও বিস্তৃত হবে। হালুয়াঘাট হেল্প সেলে-০১৯২০৮১১৮৭ এবং ধোবাউড়া হেল্প সেলে-০১৯১৩৬৩৬৬৭৫ মোবাইল নম্বরে ফোন দিলে আক্রান্ত ব্যক্তিদের সহযোগিতা দেওয়া হবে।

/সাওন/এসবি/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়