ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুস্থ-অসহায়দের মাঝে আ.লীগের খাদ্য সামগ্রী বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ১৫ জুলাই ২০২১  
দুস্থ-অসহায়দের মাঝে আ.লীগের খাদ্য সামগ্রী বিতরণ

করোনা সংক্রমন রোধে লকডাউন পরিস্থিতিতে দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১৫) জুলাই, দুপুরে ওয়ারী সানাই কমিউনিটি সেন্টারে ৪ শতাধিক মানুষের মাঝে এসব ত্রান সামগ্রী বিতরন করা হয়। ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, হাফ কেজি চিনি, হাফ কেজি দুধ, ১ কেজি লবণ, ১ লিটার তেল এবং ২ কেজি আটা এবং মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও  বিশেষ অতিথি হিসেবে  প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবে রুপ দিয়েছেন এবং দেশকে দেশের মানুষের ভাগ্যোন্নয়নে রাত দিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। মহামারি করোনাকালে সারা বিশ্ব যখন হিমশিম খাচ্ছে, সেই সময়ে ও বাংলাদেশ শক্ত অবস্থানে আছে।

বিপ্লব বড়ুয়া বলেন, করোনার এই ক্লান্তিকালে কেউ না খেয়ে থাকবে না। সেই ব্যবস্থা সরকারের আছে। আপনারা শুধু দয়া করে সরকারের নির্দেশনা মেনে চলবেন। আমরা সরকারিভাবে ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছি। জরুরি সেবার মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান ছাড়াও খুব দ্রুত করোনা টিকা নিশ্চিত করতে চেষ্টা করছেন।

এই অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মিরাজ হোসেন, প্রচার সম্পাদক নুরুন্নবী চৌধুরী সাগর, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ, বিজ্ঞান প্রযুক্তি  বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু , সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা/পারভেজ/এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়