ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘দেশপ্রেমের অনুপম দৃষ্টান্ত মতিয়র রহমান’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ১৬ জুলাই ২০২১  
‘দেশপ্রেমের অনুপম দৃষ্টান্ত মতিয়র রহমান’

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, দেশপ্রেমের অনুপম দৃষ্টান্ত মতিয়র রহমান তালুকদার।

শুক্রবার (১৬ জুলাই) অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকীতে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ  আয়োজিত  এক  অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য, জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকীতে সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগ  মরহুমের কবর জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি, কোরআনখানি, খাবার বিতরণ,  মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, দেশপ্রেম, কর্তব্যপরায়নতা ও মানুষের প্রতি মমত্ববোধের এক অনুপম দৃষ্টান্ত ছিলেন অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার।  তিনি আমৃত্যু মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখা, অসাম্প্রদায়িক সমাজ ও স্বদেশ প্রতিষ্ঠার সংগ্রাম করে গেছেন।  সততা ও ন্যায়পরায়নতা থেকে কখনও বিচ্যুত হননি। তাই আজকের  গণতান্ত্রিক বাংলাদেশকে এগিয়ে নিতে  মতিয়র রহমান তালুকদারকে শুধু স্মরণ নয়, অনুসরণও করতে হবে। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরিষাবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। 

প্রসঙ্গত, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির পিতা অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার ২০০৮ সালের ১৩ জুলাই মৃত্যুবরণ করেন। 

/আসাদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়