ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খালেদা জিয়ার মুক্তিতে বিএনপির চেষ্টা যথেষ্ট না: গয়েশ্বর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ৯ সেপ্টেম্বর ২০২১  
খালেদা জিয়ার মুক্তিতে বিএনপির চেষ্টা যথেষ্ট না: গয়েশ্বর

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণগন্ত্রের মুক্তির জন্য যে আন্দোলন সংগ্রাম করা হচ্ছে তা যথেষ্ট নয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘খালেদা জিয়ার মুক্তি আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়েই হবে। এর বিকল্প আমাদের কাছে কোনো পথ খোলা নেই। হ্যাঁ, আমরা চেষ্টা করছি। তবে আমার মনে হচ্ছে, সেই চেষ্টা যথেষ্ট না।’

জাতীয়তাবাদী মহিলা দলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর তিনি সংবাদিকদের এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ‘এখন আমার মনে হয়, প্রতিদিন সরকারের যে দেওয়া ইস্যৰ তা আমাদেরকে উপেক্ষা করা ভালো, এই ইস্যুতে আমাদের কান না দেওয়া ভালো। আমাদের একটাই ইস্যু্- আমরা জাস্টিস চাই, আমরা গণতন্ত্র চাই।’

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে নিয়ে গয়েশ্বর চন্দ্র রায় ও সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী দলের প্রতিষ্ঠাতার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় নাজমুন নাহার বেবী, নেওয়াজ হালিমা আরলি, ইয়াসমীন আরা হক, হেলেন জেরিন খানসহ মহানগর মহিলা দলের আরও অনেক নেতা উপস্থিত ছিলেন।

ঢাকা/সাওন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়