Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৫ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮ ||  ১৬ সফর ১৪৪৩

পাবনা ও নাটোর জেলা আ.লীগের সম্মেলন নভেম্বরে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪৪, ১৫ সেপ্টেম্বর ২০২১  
পাবনা ও নাটোর জেলা আ.লীগের সম্মেলন নভেম্বরে

দল গোছানোর অংশ হিসেবে মেয়াদোত্তীর্ন দুই জেলার পাবনা ও নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছে রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক টিম। আগামী ২০ ও ২১ নভেম্বর যথাক্রমে পাবনা ও নাটোর জেলা আওয়ামী লীগের সম্মেলন হবে। একই সঙ্গে বেশ কয়েকটি উপজেলাও সম্মেলনের তারিখ চুড়ান্ত করা হয়েছে।  

মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক সংশ্লিষ্ট বিভাগীয় টিমের সঙ্গে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনসহ রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বৈঠকে শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান জানান, আওয়ামী লীগের একটি নীতিগত সিদ্ধান্ত আছে, প্রতিটি থানায় একটি সাংগঠনিক ইউনিট হবে। পাবনা জেলার আতাইকুলা ও আমিন বাজার দুটি নতুন থানা হওয়ায় সেগুলোকে সাংগঠনিক ইউনিট ঘোষণা করা হয়েছে।

নবগঠিত আতাইকুলা ও আমিন বাজার শাখায় শিগগিরই আহ্বায়ক কমিটি করে দেওয়া হবে। তারা সব প্রস্তুতি নিয়ে সম্মেলনের আয়োজন করবেন। এছাড়াও ২৯ অক্টোবর ইশ্বরদী উপজেলার সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে বলে  জানান তিনি।

এছাড়া ২৪ সেপ্টেম্বর চাপাইনবাবগঞ্জ পৌরসভা, ২৫ সেপ্টেম্বর সিরাজগঞ্জ এনায়েতপুর, ২৯ পাবনা ঈশ্বরদী, ৩০ সেপ্টেম্বর সিরাজগঞ্জ সলঙ্গার স‌ম্মেল‌নের তা‌রিখ নির্ধারণ করা হ‌য়ে‌ছে। ১৬ ও ১৭ অক্টোবর নওগাঁর দুই উপজেলার সম্ভাব্য সম্মেলন তারিখ নির্ধারণ হয়েছে বৈঠকে।

এ সম্পর্কে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক তৃণমূলকে সংগঠিত করতে কমিটির মেয়াদ উত্তীর্ণ শাখাগুলোতে সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছি আমরা। এরই অংশ হিসেবে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) আমরা পাবনা ও নাটোর জেলা শাখার সম্মেলনের তারিখ নির্ধারণ করেছি। শিগগিরই বাকি জেলাগুলোর বিষয়ে আমরা কাজ শুরু করব।

ঢাকা/পারভেজ/এমএম

সর্বশেষ

পাঠকপ্রিয়