ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আরও তিন দিন সিরিজ বৈঠক করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১৯ সেপ্টেম্বর ২০২১  
আরও তিন দিন সিরিজ বৈঠক করবে বিএনপি

আরও তিন দিন সিরিজ বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। কেন্দ্রীয় ও মাঠ পর্যায়ের নেতাদের নিয়ে আগামী মঙ্গলবার শুরু হবে সিরিজ বৈঠক। গত শনিবার দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে জাতীয় স্থায়ী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব তথ্য জানান।

কেন্দ্রীয় কমিটির বাইরে মাঠ পর্যায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় হবে কি না, জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, ‘এই তিন দিনের সভায় তারাও থাকবেন। কারণ, জেলার সভাপতি এক্স অফিসিও হিসেবে পদাধিকারবলে কেন্দ্রীয় কমিটির সদস্য। তারা অবশ্যই আসবেন।’

এর আগে গত ১৪, ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিএনপির ভাইস চেয়ারম্যান, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমণ্ডলী এবং অঙ্গসংগঠনের নেতাদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক হয়। বৈঠকে দেশের বর্তমান অবস্থা ও দলের করণীয় বিষয়ে নেতাদের মতামত শুনেছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম‌্যান।

বিএনপির মহাসচিব বলেছেন, ‘সিরিজ বৈঠক শেষে সময়মতো আমাদের মতামতগুলো আপনারা জানতে পারবেন। আমাদের পরবর্তী কর্মপন্থাও জানতে পারবেন।’

ঢাকা/সাওন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়