Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণের অভিযোগে জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি গ্রেপ্তার

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ২০ সেপ্টেম্বর ২০২১  
ধর্ষণের অভিযোগে জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি গ্রেপ্তার

১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে জাতীয় পার্টির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক পার্টির ময়মনসিংহ জেলা সভাপতি হোসেন আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রোববার (১৯ সেপ্টেম্বর) রাতে নগরীর কৃষ্টপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  সোমবার (২০) সেপ্টেম্বর দুপুরে র‍্যাব-১৪ কোম্পানি কমান্ডার আখের মুহাম্মদ একথা জানান।  

জানা গেছে, কোমল পানীয়র সঙ্গে ঘুমের ঔষুধ খাইয়ে অচেতন করা হয় ওই কিশোরীকে। পরে তাকে ধর্ষণ করা হয়। এ সময় মোবাইলে কিশোরীকে ধষর্ণের ভিডিও ধারণ করা হয়। পরবর্তীতে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পাঁচ মাস ধরে হোসেন আলী ওই কিশোরীকে ধর্ষণ করেন।

র‍্যাব-১৪-এর কোম্পানি কমান্ডার আখের মুহাম্মদ জানান, গ্রেপ্তারকৃত হোসেন আলী তার তৃতীয় স্ত্রীর সহযোগিতায় ওই কিশোরীকে নিয়মিত ধর্ষণ করছিলেন। এক পর্যায়ে নির্যাতন সহ্য করতে না পেরে ওই কিশোরী বিষয়টি তার বাবা-মাকে জানায়। পরে ভুক্তভোগীর বাবার অভিযোগ পেয়ে বিষয়টির তদন্ত শুরু করে র‌্যাব।

ভুক্তভোগী কিশোরীর বাবা জানান, নগরীর কৃষ্টপুর এলাকার হোসেন আলী প্রায়ই আমাদের বাসায় আসা যাওয়া করতেন। এই সুযোগে তিনি আমার মেয়ের সঙ্গে কথাবার্তা বলতেন। ঘটনার পর আমরা অন্য এলাকায় বাসা ভাড়া করে চলে যাই।  কিন্তু  হোসেন আলী সেখানে গিয়েও আমাদের হুমকি দিতেন। পরে বাধ্য হয়ে র‍্যাবের কাছে অভিযোগ করি।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, কিশোরী ধর্ষণের অভিযোগে দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে। র‍্যাব একজনকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। গ্রেপ্তারকৃতকে সোমবার আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মিলন/মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়