Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

বিএনপির শতাধিক নেতাকর্মী আটক: রিজভী

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ২৬ অক্টোবর ২০২১  
বিএনপির শতাধিক নেতাকর্মী আটক: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপির সাম্প্রদায়িক সম্প্রীতির মিছিলে পুলিশি হামলায় অর্ধশতাধিক নেকাকর্মী আহত হয়েছেন। কারো গুলি লেগেছে, কারো বা লাঠিচার্জে হাত ভেঙেছে। এ সময় পুলিশ শতাধিক নেতাকর্মীকে আটক করেছে। এছাড়া বিভিন্ন স্থানে পুলিশের আটক অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান তিনি।

রুহুল কবির রিজভী বলেন, মঙ্গলবার নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ব্যর্থতার প্রতিবাদে বিএনপির পূর্বঘোষিত শান্তিপূর্ণ মিছিলে হামলা ও গুলি চালিয়েছে পুলিশ। এ সময় পুলিশ শতাধিক নেতাকর্মীকে আটক করে, এখনও বিভিন্ন স্থান থেকে আটকের খবর পাওয়া যাচ্ছে।

তিনি জানান, আটক নেতাকর্মীদের মধ্যে রয়েছেন মো. শাখাওয়াত হোসেন নান্নু, এ আর বি মামুন, আবদুর রেজ্জাক, মো. ফরিদ, চায়না সুমন, মো. জসিম, রেজাউল ইসলাম প্রিন্স, মো. সুমন, মো. রাসেল, মো. রাকিব, জুয়েল, মো. শুক্কুর, মো. মুতাছিন বিল্লাহ, মো. জেহাদুল রঞ্জু, মো. আবু সুফিয়ান, আবু হান্নান তালুকদার, হাজী আবদুল কাইয়ুম, মো. জসিম উদ্দিন, মো. তুহিন, রাকিব, রাসেল, সালাহউদ্দিন, মহিউদ্দিন, ইমরান গাজি, ইউনুস, রুস্তুম আলী, বাবুল আহমেদ মুন্না, শাহাদাৎ হোসেন, নাসির উদ্দিন বিপ্লব, বোরহান উদ্দিনসহ শতাধিক নেতাকর্মী।

রিজভী বলেন, আমি পুলিশের এই ন্যাক্কারজনক হামলা এবং নেতাকর্মীদের গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।  অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তির দাবি করছি। 

সাওন/এসবি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়