Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন খালেদা জিয়া: রিজভী

নিজস্ব প্রতিবেদক   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ২৪ নভেম্বর ২০২১   আপডেট: ১৭:২২, ২৪ নভেম্বর ২০২১
মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন খালেদা জিয়া: রিজভী

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ অবস্থায় এভারকেয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৪ নভেম্বর) খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের কাছে স্মারকলিপি দেওয়ার পর এ কথা জানান রুহুল কবীর রিজভী।

তিনি বলেন, ‘আমরা আগেই বলেছি খালেদা জিয়ার উন্নত চিকিৎসা করানো দরকার। আজকে অসুস্থ অবস্থায় এভারকেয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি। তার উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়া প্রয়োজন। কিন্তু সরকার বিভিন্ন অজুহাত দেখিয়ে তা বিলম্বিত করছে। তিন বারের এই সাবেক প্রধানমন্ত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই।’

অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করার দাবি জানান তিনি। নয়তো এই দেশের সংগ্রামী মানুষ বসে থাকবে না বলে জানান রুহুল কবীর রিজভী।

এর আগে এদিন বেলা ১১টার দিকে ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা জেলা শাখার সভাপতি ডা. দেওয়ান মো. সালাউদ্দিন, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য সচিব অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ ঢাকার জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি জমা দেন।

ঢাকা/মামুন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়