ঢাকা     সোমবার   ২৪ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১০ ১৪২৮ ||  ২০ জমাদিউস সানি ১৪৪৩

রক্তক্ষরণ বেশি দিন চললে খালেদা জিয়া বাঁচবেন না: ফখরুল

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ৩ ডিসেম্বর ২০২১  
রক্তক্ষরণ বেশি দিন চললে খালেদা জিয়া বাঁচবেন না: ফখরুল

ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়ার রক্তক্ষরণ হচ্ছে। এই রক্তক্ষরণ যদি বেশি দিন চলে তাহলে তিনি বাঁচবেন না।

শুক্রবার (৩ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন। খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে জাতীয়তাবাদী কৃষক দল এ মানববন্ধনের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে তিলে তিলে অত্যন্ত সচেতনভাবে তাকে হত্যা করা হচ্ছে। তার যে রোগ হয়েছে, লিভার সিরোসিস- এই রোগ মারাত্মক রোগ। এই রোগের চিকিৎসা আমাদের দেশে সেভাবে নেই। একমাত্র আমেরিকা, ইংল্যান্ড এবং জার্মানিতেই এই রোগের চিকিৎসা ভালো হয়।

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মতো নেত্রীকে যদি সরকার বিদেশে না পাঠান এবং গণতন্ত্রকে যদি আমরা রক্ষা করতে না পারি তাহলে এদেশের অস্তিত্ব ধ্বংস ও বিলুপ্ত হয়ে যাবে। আজকে এসব করে লাভ হবে না। জনগণ জেগে উঠতে শুরু করেছে। এই জেগে উঠবে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত। পদ্মা, মেঘনা এবং যমুনার অববাহিকায় উত্তাল তরঙ্গ সৃষ্টি হবে এবং আপনাদের গদি ভেঙে খানখান হয়ে যাবে।

কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বক্তব্য রাখেন।

সাওন/এসবি

সর্বশেষ

পাঠকপ্রিয়