ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিঙ্গাপুর নেওয়া হয়েছে মির্জা আব্বাসকে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ২৪ মে ২০২২   আপডেট: ১২:৫৫, ২৪ মে ২০২২
সিঙ্গাপুর নেওয়া হয়েছে মির্জা আব্বাসকে

বিএনপি নেতা মির্জা আব্বাস

পাকস্থলীর সমস্যা নিয়ে এক সপ্তাহ ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে সিঙ্গাপুরে নেওয়া হয়েছে। মঙ্গলবার (২৪ মে) সকাল সাড়ে ৮টার দিকে মির্জা আব্বাসকে নিয়ে ঢাকা ছাড়েন তার পরিবারের সদস্যরা।

মির্জা আব্বাসের স্ত্রী আফরোজা আব্বাসের ব্যক্তিগত সহকারী নাসির হোসেন জানান, সকাল সাড়ে ৮টার একটি ফ্লাইটে তারা ঢাকা ত্যাগ করেন। মির্জা আব্বাসের সঙ্গে তার স্ত্রী আর দুই ছেলেও গেছেন।

তিনি আরো বলেন, পেটের সমস্যা নিয়ে চিকিৎসাধীন ছিলেন মির্জা আব্বাস। তার অবস্থা ভালো নয়। এই কয়েকদিনেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি বলেই তাকে সিঙ্গাপুরে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

এদিকে মির্জা আব্বাসের পরিবারের বরাত দিয়ে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, মির্জা আব্বাসকে বিমানবন্দরে হয়রানি করা হয়েছে। যদিও শেষ পর্যন্ত তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়েছেন।

প্রসঙ্গত, গত ১৭ মে ভোরে পাকস্থলীর অসুস্থতা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মির্জা আব্বাস। গ্যাস্ট্রিকের সমস্যার কারণে পেট ব্যথা, পেট ফুলে যাওয়াসহ নানা সমস্যায় ভুগছিলেন তিনি। সে সময় বিএনপির এ জ্যেষ্ঠ নেতাকে দেখতে হাসপাতালে যান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতাকর্মীরা। 

মেয়া/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়