ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খালেদা জিয়ার চিকিৎসা: মেডিক‌্যাল বোর্ডের বৈঠক চল‌ছে

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ১১ জুন ২০২২  
খালেদা জিয়ার চিকিৎসা: মেডিক‌্যাল বোর্ডের বৈঠক চল‌ছে

ছবি: সংগৃহীত

ভোর ৩টা ২০ মি‌নি‌টে হা‌র্টের সমস্যা নি‌য়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হওয়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসা নিয়ে বৈঠকে বসেছেন তার চিকিৎসায় গঠিত মেডিক‌্যাল বোর্ড। শনিবার (১১ জুন) সকাল সাড়ে ১০টার পর বৈঠকটি শুরু হয়।

গতকাল (১০ জুন) মধ্যরা‌তে খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে এভারকেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে।

শনিবার (১১ জুন) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, খালেদা জিয়া সিসিইউতে আছেন। সকাল সাড়ে ১০টায় চিকিৎসকরা তার পরবর্তী চি‌কিৎসা বিষ‌য়ে মে‌ডি‌ক‌্যাল বোর্ড ক‌রে সিদ্ধান্ত নেবেন।

তিনি বলেন, চিকিৎসকরা প্রাথ‌মিক যে পরীক্ষা-নিরীক্ষা করেছেন; তাতে দেখা গেছে বৃহস্পতিবার বিকেলে খালেদা জিয়ার হার্টে কিছু সমস্যা দেখা দেয়। উনি চাপা স্বভাবের, এ বিষয়ে কাউকে কিছু বলেননি। চিকিৎসকরা শুক্রবার সন্ধ্যায় যখন চেক করতে গেছেন, তখন তারা দেখেছেন তার হা‌র্টে সমস্যা হয়েছে। পরে চিকিৎসকরা সিদ্ধান্ত নিয়ে তা‌কে হাসপাতালে নিয়ে যান।

মির্জা ফখরুল জানান, বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন স্টেবল আছে। এনজিওগ্রাম করার পরে বোঝা যাবে তার হা‌র্টের সমস্যা কতটা জটিল। এমনিতে তি‌নি বি‌ভিন্ন শারীরিক জ‌টিলতায় ভোগা গুরুতর পেশেন্ট। বিভিন্ন সমস্যার মধ্যে আবার হার্টের সমস্যা, এটা নিঃসন্দেহে জটিল। ত‌বে, আমরা আশাবাদী তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

মেয়া/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়