ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

‘যারা পাসপোর্টে ভিসা লাগিয়ে রেখেছেন, পালানোর পথ পাবেন না’

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৬, ৯ আগস্ট ২০২২  
‘যারা পাসপোর্টে ভিসা লাগিয়ে রেখেছেন, পালানোর পথ পাবেন না’

লুটপাট ও দুর্নীতি করে যারা পাসপোর্টে ভিসা লাগিয়ে রেখেছেন, তারা পালানোর পথ পাবেন না মন্তব‌্য ক‌রে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সংসদ সদস‌্য কাজী ফিরোজ রশীদ বলেছেন, যেভাবে জ্বালানি তেলের মূল্য বাড়ানো হয়েছে তা নজিরবিহীন। ইতিহাসে নেই একবারে জ্বালানি তেলের এত মূল্যবৃদ্ধি। যারা পেট্রোলিয়ামের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে জাতি তাদের ক্ষমা করবে না। কিছু আমলা আর ব্যবসায়ী সরকারকে ঘিরে রেখেছে, তাদের দুর্নীতির কারণেই দেশে দুরবস্থা সৃষ্টি হয়েছে। আমরা দুর্নীতিবাজদের আটকে বিচারের মুখোমুখি করবো।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে মধ্য বাড্ডার একটি চাইনিজ রেস্টুরেন্টে বাড্ডা থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় ‌তি‌নি এসব কথা ব‌লেন।

ফিরোজ রশীদ ব‌লেন, পাকিস্তান ও বিএনপি এদেশে লুটপাট করেছে। এখন লুটপাট করছে কিছু আমলা, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। এদেশে আর কাউকে লুটপাট করতে দেব না। সরকার বোঝে না দেশের মানুষ কষ্টে আছে।

পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি দেশের সবচেয়ে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। দেশের মানুষ এক বুক আশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছেন। আমরা মানুষের প্রত্যাশা পূরণ করতেই রাজনীতি করছি। আমরা পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সংগ্রাম করছি।

পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে মানুষ কষ্টে আছে। পরিবার চালাতে হিমশিম অবস্থা সাধারণ মানুষের। জ্বালানি তেলের দাম না কমালে আমরা রাজপথে আন্দোলন করে সরকারকে বাধ্য করবো। জাতীয় পার্টি গণমানুষের আস্থার স্থল।

বাড্ডা থানা জাতীয় পার্টির আহ্বায়ক মো. মহিউদ্দিন ফরাজির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. এসএম আমিনুল হক সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ ও শফিকুল ইসলাম সেন্টু, উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, মহানগর উত্তরের সদস্য সচিব জাহাঙ্গীর আলম পাঠান, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, আনিসুর রহমান খোকন, কাজী আবুল খায়ের, জহিরুল ইসলাম মিন্টু, মো. গোলাম মোস্তফা, যুগ্ম সাংগঠনিক সুজন দে, সমরেশ মণ্ডল মানিক, সা‌হিন আরা সুলতানা, ব্যারিস্টার তানভীর আহমেদ প্রমুখ।

নঈমুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়